1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ইসলামিক ফাউণ্ডেশন ঝিনাইদহ এর উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস -২০২১ উপলক্ষে আলোচনা সভা ও দূআ অনুষ্ঠান।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ২০৪ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন
ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

১৭ মার্চ ২০২১ তারিখ সকাল ১১.০০ টায় ইসলামিক ফাউণ্ডেশন ঝিনাইদহ জেলা কার্যালয়ের উদ্দ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২১ উদযাপন উপলক্ষে নিজস্ব মিলনায়তনে ইসলামিক ফাউন্ডেশন ঝিনাইদহ এর উপপরিচালক জনাব মোঃ আব্দুল হামিদ খান এর সভাপতিত্বে পবিত্র কুরআন খতম, বঙ্গবন্ধুর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভা এবং দূয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলার সুযোগ্য জেলা প্রশাসক জনাব মোঃ মজিবর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মুনতাসিরুল ইসলাম, সম্মানিত পুলিশ সুপার, ঝিনাইদহ, জনাব সেলিম রেজা পিএএ,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ঝিনাইদহ ও এস এম শাহীন, উপজেলা নিবার্হী অফিসার, সদর, ঝিনাইদহ। আলোচনা করেন হাফেজ মাওলানা মুহাম্মাদুল্লাহ,খতিব, পুরাতন ডি সি কোর্ট জামে মসজিদ ঝিনাইদহ ও মাওলানা আবু বকর ছিদ্দীক, অধ্যক্ষ, ভুটিয়ারগাতি আলিম মাদরাসা ঝিনাইদহ। বক্তাগণ বঙ্গবন্ধুর জীবন ও কর্মের বিভিন্ন বিষয়ে আলোচনা করেন এবং তাঁর অসমাপ্ত কাজগুলো করার আহবান জানান। অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আত্মার মাগফিরাত কামনা, দেশ ও জাতির শান্তি এবং অগ্রগতি কামনা করে বিশেষ দূআ করেন মাওলানা আবদুল্লাহ আল মামুন, মাষ্টার ট্রেইনার ই ফা ঝিনাইদহ। অনুরূপ অনুষ্ঠান শৈলকুপা,হরিনাকুন্ড,কালিগন্জ,
কোর্টচাদপুর ও মহেশপুর উপজেলায় অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )