1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

কিশোরগঞ্জের হোসেনপুরে ভোটের মাধ্যমে আ.লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নূরু

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ২৪৭ বার পড়া হয়েছে

ক্রাইম রিপোর্টার

কিশোরগঞ্জের হোসেনপুরে দীর্ঘ ১৮ বছর পর ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হোসেনপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কাউন্সিলরদের সরাসরি ভোটের মাধ্যমে সভাপতি পদে বীরমুক্তিযোদ্ধা জহিরুল ইসলাম নুরু ও সাবেক উপজেলা যুবলীগের আহ্বায়ক এমএ হালিম সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে।
হোসেনপুর উপজেলা আওয়ামীলীগ সম্মেলন ফলাফল সভাপতি পদে জহিরুল ইসলাম নুরু মিয়া প্রাপ্ত ভোট ১২১, শাহ মাহবুবুল হক প্রাপ্ত ভোট ১০৭ এবং সাধারণ সম্পাদক পদে এম এ হালিম প্রাপ্ত ভোট ১১৭, রাইসুল হাসান কেনেডি প্রাপ্ত ভোট ১১০। তিন মাসের মধ্যে তাদের ৭১ সদস্যের কমিটি তৈরি করতে বলা হয়েছে।
বৃহস্পতিবার (২৬ মে) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত সৈয়দ আসাদুজ্জামান খান অডিটরিয়ামে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কাউন্সিলরদের ভোটাভুটি পরিচালনা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি।
নেতাকর্মীরা কাউন্সিল অধিবেশনে ভোটাভুটির মাধ্যমে উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট জিল্লুর রহমান।
জাতীয় সংগীতের সঙ্গে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করে ও বেলুন উড়িয়ে সম্মেলনের প্রথম অধিবেশন শুরু হয়। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এ বি এম রিয়াজুল কবির কাউছার, সাহাবুদ্দিন ফরাজী, কিশোরগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহমেদ তৌফিক, কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি ও, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল প্রমুখ।
দীর্ঘদিন পর সম্মেলন হওয়া হাজার হাজার নেতাকর্মী দুপুর থেকে মিছিল নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হন। এই সম্মেলন পরে এক বিশাল কর্মী সমাবেশে পরিণত হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )