1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ১২ মে ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গণমাধ্যম কর্মীদেরকে ধ্বংস করে দিচ্ছে কালো মুখোশ ধাড়ীরা। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ১২৬ বার পড়া হয়েছে

বাহাদুর চৌধুরী।

আমার প্রিয় সকল সাংবাদিক সংগঠন এর নেতাদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে গত কয়েক মাস থেকে টেকনাফ থেকে তেতুলিয়া বিভিন্ন জেলায় সাংবাদিক দের নির্যাতন, হত্যা,মিথ্যা মামলায় কারাগারে বন্দী, অপপ্রচার প্রচুর পরিমাণ বেড়ে চলছে।পতি দিন পত্রিকা,ফেইজবুক খুললেই সাংবাদিক হেনেস্তা, সাংবাদিক কে জেলে নিচ্ছে, এখানে ডুকতে দিচ্ছে না,ওখানে মেরে বের করে দিচ্ছে, ওখানে পিটিয়ে পিটিয়ে মেরেই পেলছে এবং অপপ্রচার দেখা যাচ্ছে যাহা খুব দুঃখ জনক।

আমার সিনিয়র সাংবাদিক নেতাদের কাছে বিশেষ আবেদন এখনো সময় আছে পদক্ষেপ নেওয়ার, সকল সাংবাদিক সংগঠন গুলো কে ডেকে জাতীয় প্রেসক্লাব অথবা কোন এক জাগায় একত্রিত হয়ে কোন না কোন সমাধানের ব্যবস্থা নিতে হবে,নতুবা আপনি আমি কেউ রক্ষা পাওয়ার সন্ভাবনা নেই বর্তমান কালো মুখোশ ধাড়ীদের কাছে। আজ আমকে হেনস্তা করবে আগামীকাল আপনিও অপেক্ষায় থাকুন।

কথায় আছে আমার বাবাকে বাজারে ব্যবসায়ীরা জুতা দিয়ে পিঠাতে পিঠাতে চেয়ারা চেন্স করে ফেলছে , আর আমি ইজ্জত নিয়ে বাসায় চলে আসছি, দেখুন এমন চিন্তা করলে ভবিষ্যতে বাসা থেকে ডেকে ডেকে অপমান অপদস্ত করতেই থাকবে, এটার মূল কারন আমাদের একতা নেই।
আসুন কর্মসূচী দিনঃ
১) বাংলাদেশের প্রতিটি প্রেসক্লাবে প্রেসক্লাবে মানব বন্ধন করুন।
২) জাতীয় প্রেসক্লাবে সামনে সকল সংগঠন কে ডেকে মানব বন্ধন করুন।
৩) যেখানে যেখানে সাংবাদিকরা নিযাতন,অত্যাচার হচ্ছে সেখানে মুভ করুন।
৪) সাংবাদিক সংগঠন সব এক টেবিলের বসে আলোচনা সভা করুন।
৫) নিজেদের মধ্যে একতাবদ্ধ ফিরিয়ে আনুন।
হুলুদ সাংবাদিক, ভূয়া সাংবাদিক, ফালতু সাংবাদিক, ভূঁই পোড় সাংবাদিক, এই গুলো বলা চেড়ে দিন, একজন একজনকে অনন্ত সম্মান করাটা শিখুন, চর্চা করা শুরু করি। একজন সাংবাদিক কোথাও বিপদে পড়লে জুনিয়র সাংবাদিক, সিনিয়র সাংবাদিক না দেখে সহযোগিতার হাত বাড়িয়ে দিন। দেখবেন বহু জামেলা থেকে বেছে যাবে সাংবাদিক সমাজ।
সম্পাদক মহোদয় সবাই একে অপরের পত্রিকার সাংবাদিক দের বিপদে আপদে সহযোগিতা করুন। আজ আপনি সহযোগিতা করুন কাল আপনাকে আপনার পত্রিকার সাংবাদিক কে অন্য সম্পাদকরা হেল্প করবে।
এক সংগঠন আরেক সংগঠন কে ভূয়া বলা টিটকারি করা ছোট করে দেখা ছেড়ে দিন। আমি মনে করি যেই কোন সাংবাদিক সংগঠন কমছে কম ৫০-১০০ জন সাংবাদিক এর উপকার হয়। তাই হিংসা থেকে বিরতো থাকি। সাংবাদিক বাহাদুর চৌধুরী,
সেনাবাহিনীর বীর মুক্তিযোদ্ধার সন্তান
সরকারি ভাতা নং ৩১৭০//

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )