1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে পুনরায় বিজয়ী হলেন,৬নং ওয়ার্ডের কাউন্সিলর আসাদুজ্জামান তুলা।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ২৬ মে, ২০২৩
  • ১৬৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃকাজল
আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন গত ২৫/০৫/২৩ইং তারিখ বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত ইভি এম এর মাধ্যমে সুষ্ঠু নিরপেক্ষ ভোট গ্রহণের মাধ্যমে এবার ও দ্বিতীয়বারের মতো কাউন্সিলর হলেন। বাংলাদেশ আওয়ামীলীগ কাশিমপুর থানা সাধারণ সম্পাদকঃ আলহাজ্ব মোহাম্মদ মীর আসাদুজ্জামান ( তুলা)।অপরদিকে (ঘুড়ি প্রতীক )প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ গিয়াস উদ্দিন মোল্লার সাথে হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিজয় নিয়ে ঘরে ফেরেন তার সমর্থক গোষ্ঠী সহ-নিয়ে। নানান অভিযোগ ও সাংগঠনিক ভুল -ত্রুটিছিল এ সব কিছুই তার সংশোধন করতে হয়েছিল, তারপর ক্লান্তিকর পরিস্থিতি ,নিজে শারীরিক অসুস্থ থাকার পরও তার সমর্থক গোষ্ঠী নিয়ে, এলাকার বিভিন্ন অলি-গলিতে পায়ে হেঁটে মানুষের দ্বারে -প্রান্তে ভোট চেয়ে ঘোরেছেন তিনি। তার অক্লান্ত পরিশ্রমের ফল পেয়েছেন তিনি। কথাই বলে যেমন কর্ম তেমন ফল। মাঠে নামিয়ে ছিলেন, আলহাজ্ব মীর আসাদুজ্জামান (তুলা)। সংকটপূর্ণ এই সময়ে তিনি রাজনীতির দুর্দান্ত বীচক্ষনতা দেখিয়ে নিজের মেধার পরিচয় দিয়েছেন বলেন, এলাকাবাসী। দলের বিভাজন ব্যক্তিদের চিহ্নিত করেছেন বলে জানা যায়। তাহলে কি পুনরায় ক্ষমতা পেয়ে ক্ষমতার অপব্যবহার করে প্রতিশোধ নেবেন, আলহাজ্ব মীর আসাদুজ্জামান (তুলা)? নাকি বিভাজন মুক্ত করে সকলকে নিয়ে এলাকার সেবায় যুক্ত হবেন?
কিছু ,কিছু, এলাকাবাসী বলেন, দল মত নির্বিশেষে মানুষ আলহাজ্ব মীর আসাদুজ্জামান (তুলা) কে ভোট প্রদান করেছেন এবং বিজয় করিয়েছেন। তাই বিভাজন দূর করে এলাকাবাসীর সেবায় পুনরায় এলাকাবাসীগণের সাথে আবদ্ধ হবেন এমনটাই আশা আমাদের। তবে কিছু কর্মীবাহিনীর একটা অংশ খুবই বেপরোয়া, যারা আলহাজ্ব মীর আসাদুজ্জামান তুলার নাম করে রাস্তাঘাটে অন্য নেতাকর্মীদের হেনস্থা ও চাঁদাবাজিতে লিপ্ত না থাকেন। সমর্থকদের একটা অংশ নির্বাচনে জয় লাভের পর থেকেই আলহাজ্ব মীর আসাদুজ্জামান ( তুলা)সমর্থিত কিছু নেতাকর্মী ও সমর্থকরা হুমকি ধামকি প্রদান না করে। যাতে করে আতঙ্কিত নেতাকর্মীরা। বিগত সময়ের মতো এক রাজত্ব কায়েম করতে চাইলে ধষ নেমে আসবে বলে আশঙ্কা এলাকাবাসির।
এলাকা বাসীর বিভিন্ন স্থানের লোকজন বলেন, বাংলাদেশ সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব। যার নজির আলহাজ্ব মীর আসাদুজ্জামান (তুলা)আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ৬নং ওয়ার্ডে দেখিয়ে দিয়েছেন। নির্বাচন থেকে জনপ্রতিনিধিদের শিক্ষা নেওয়া উচিত যে ক্ষমতা টাকা নয়, ভালো বাসা ও জনপ্রিয়তাই জনপ্রতিনিধির মূল লক্ষ্য। আসুন সকলে মিলে পরামর্শ করে এলাকার বিভিন্ন উন্নয়নমূলক করি বলেন, প্রতিশোধ নয়, বিভাজন দূর করে সকলের দোয়া নিয়ে এলেকার যে সকল উন্নয়নমূলক কাজ অসমাপ্ত
রয়েছে সে সকল কাজ সমাপ্ত করে এগিয়ে যাওয়াই আমাদের প্রধান ভূমিকা থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )