1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

চরফ্যাশনে হর্টিকালচার ও টিস্যু কালচার সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন জনগণের ভোটেই আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে-কৃষিমন্ত্রী।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩
  • ৯৮ বার পড়া হয়েছে

আবু ইউসুফ নিজস্ব প্রতিনিধিঃ ভোলা, ৩১ আগস্ট ২৩ জনগণের ভোটেই আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মো: আব্দুর রাজ্জাক। তিনি বলেন, আওয়ামী লীগ কোনদিন ষড়যন্ত্র করে
চোরাগলি পথে ক্ষমতায় আসে নি। সবসময়ই জনগণের ভোটে নির্বাচিত হয়ে ক্ষমতায় এসেছে। আগামীতেও জনগণের ভোটে ক্ষমতায় আসবে। আর জনগণ যদি ভোট না দেয়, স্বেচ্ছায় ক্ষমতা ছেড়ে চলে যাব। ২০০১ সালের নির্বাচনের পরেও আওয়ামী লীগ ক্ষমতা ছেড়ে দিয়েছিল। আওয়ামী লীগ কখনো ক্ষমতা ছাড়তে ভয় পায় না।

আজ বৃহস্পতিবার ভোলা জেলার চরফ্যাশন উপজেলায় নতুন হর্টিকালচার ও টিস্যু কালচার সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

বিএনপি জামায়াতকে চাঁদাবাজ লুণ্ঠনকারী হিসাবে উল্লেখ করে মন্ত্রী বলেন, বিএনপি জামায়াত ক্ষমতায় থাকাকালে লুণ্ঠন আর দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনীতিকে শেষ করে দিয়েছিল। এদেরকে ঐক্যবদ্ধভাবে রুখতে হবে।

৮৫ কোটি ৮৪ লাখ টাকা ব্যয়ে চরফ্যাশনে স্থাপিত হর্টিকালচার ও টিস্যু কালচার সেন্টার বরিশালের কৃষিতে বিপ্লব নিয়ে আসবে বলে জানান কৃষিমন্ত্রী। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান কৃষিবান্ধব সরকার কৃষির উন্নয়নে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে। তার অন্যতম উদাহরণ হলো এই প্রত্যন্ত অঞ্চলে হর্টিকালচার ও টিস্যু কালচার সেন্টার স্থাপন।

তিনি বলেন, অভ্যন্তরীণ উৎপাদন বৃদ্ধির ফলে বর্তমান সরকারের আমলে খাদ্যের কোন সংকট নেই। ভবিষ্যতেও দেশে খাদ্য সংকটের কোন সম্ভাবনা নেই।

অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহাপরিচালক তাজুল ইসলাম পাটোয়ারী, বরিশাল অঞ্চলের অতিরিক্ত পরিচালক শওকত ওসমান, কৃষি মন্ত্রণালয়ের উপসচিব মনসুর আলম খান, বছরব্যাপী ফল উৎপাদন প্রকল্পের পরিচালক মেহেদি মাসুদ, জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান, চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন প্রমুখ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )