1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বুধবার, ০১ মে ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

চিরিরবন্দর উপজেলা ২নং সাতনালা ইউনিয়নের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২৫৬ বার পড়া হয়েছে

মোঃ জাহিদ হোসেন দিনাজপুর জেলা। তরুণ সমাজসেবক, স্বচ্ছ ও পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, সাবেক ছাত্রনেতা মোখলেছুর রহমান মুন্না
মো: জাহিদ হোসেন, দিনাজপুর।। ২নং সাতনালা ইউনিয়নের আগামী নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ। এবার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী দিনাজপুর সরকারি কলেজ ও দিনাজপুর জেলা ছাত্রলীগের এক সময়ের মেধাবী ও পরিচ্ছন্ন ছাত্রনেতা মোখলেছুর রহমান মুন্না ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন দলীয় প্রচারণা।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা, নতুন প্রজন্মের কাছে আইকন বলে পরিচিত এবং সর্বদা অসহায় দরিদ্রদের পাশে থাকা মোখলেছুর রহমান মুন্না গণসংযোগ করছেন। চেয়ারম্যান পদ প্রত্যাশী হিসেবে তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন অনেক। ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে দলীয় কর্মী ও জনসাধারণের সাথে সংযোগ করছেন। ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়ার পাশাপাশি চাচ্ছেন দোয়া ও ভালোবাসা। অনেকে বুকে জড়িয়ে ধরে করছেন আদর, কেউবা মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন দোয়া ও ভালোবাসা। মোখলেছুর রহমান মুন্না দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার সাতনালা ইউনিয়নের জোত সাতনালার জোড়তাল এলাকায় ১৯৮৭ সালের ১০ ডিসেম্বর এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পরিবারে দুই ভাইয়ের মধ্যে তিনি বড়, ছোট ভাই কম্পিউটার ইঞ্জিনিয়ার মনিরুজ্জামান মিন্টু ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি। তার বাবার নাম আতিকুর রহমান, মায়ের নাম মর্জিনা খাতুন। তার শৈশব ও কৈশোর কেটেছে নিজ এলাকায়। এক কন্যা সন্তানের জনক মোখলেছুর রহমান মুন্না ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধু মুজিবুরের আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি মনে প্রাণে ধারণ করেন। আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী মোখলেছুর রহমান মুন্না ২০০১ সালে দশম শ্রেণির শিার্থী অবস্থায় স্কুল ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন। এরপর ২০০৬ দিনাজপুর সরকারি কলেজে ভর্তি হয়ে যথাক্রমে রাষ্ট্রবিজ্ঞান বিভাগ, মুসলিম হল, সরকারি কলেজ ছাত্রলীগের বিভিন্ন দায়িত্ব পালন করেন। কিন ইমেজের ছাত্রনেতা মোখলেছুর রহমান মুন্না ২০১১ সালে বাংলাদেশ ছাত্রলীগের জাতীয় সম্মেলনে দিনাজপুর জেলার কাউন্সিলর মনোনীত হন। মোখলেছুর রহমান মুন্না নীতিতে অটল, দুর্নীতি ও অনিয়মের সাথে তিনি আপোষ করেন না। দলীয় মনোনয়নের ব্যাপারে মোখলেছুর রহমান মুন্না বলেন, বঙ্গবন্ধু কন্যা মমতাময়ী মা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এমপি সঠিক সিদ্ধান্তই নিবেন, যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। তিনি বলেন, সেখানে এই ইউনিয়নে নৌকার পরাজয় একাধিকবার, দলীয় নেতাকর্মী আজ বিভিন্ন উপদলে বিভক্ত। এই সংকটময় মুহূর্তে দলীয় কর্মীদের ঐক্যবদ্ধ করে নৌকার বিজয় নিশ্চিত করতে যথেষ্ট চেষ্টা করছি, ইনশাআল্লাহ্ তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের ভালোবাসা ও সহযোগিতায় ২০২১ সালে অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় নিশ্চিত হবে। তিনি আরও বলেন, দল যাকেই মনোনয়ন দেক, তার উচিত হবে তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীদের সাথে সুসম্পর্ক গড়ে তোলা, বিভেদ ভুলে ঐক্যবদ্ধ করে নৌকার বিজয় নিশ্চিত করা। পিতা মুজিবের স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আধুনিক বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে ইউনিয়নবাসীর সেবক হতে চান মোখলেছুর রহমান মুন্না।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )