1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ঝিনাইহ হরিনাকুন্ডুতে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে বর্ণাঢ্য আয়োজনে উৎযাপন –

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ২১৬ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন
ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ

বাঙ্গালি জাতির এই অবিসংবাদিত নেতা ১৯২০ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার এক মুসলিম সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।মুজিব জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপনের উপলক্ষে ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলা প্রশাসন কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তমদিন ও জাতীয় শিশু দিবস উদযাপনে প্রথমে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলণ,পরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ,বর্ণাঢ্য র‍্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে আলোচনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সী ফিরোজা সুলতানা এর সঞ্চালনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনীতিতে নানা রকম অবদানের কথা তুলে ধরেন, আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন,বিশেষ অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভূমি)রাজিয়া আক্তার চৌধুরী,উপজেলা আ’ লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডঃ বজলুর রহমান,থানা অফিসার ইনচার্জ(ওসি)আব্দুর রহিম মোল্লা,নব- নির্বাচিত মেয়র মোঃ ফারুক হোসেন,হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি এম.সাইফুজ্জামান তাজু সহ অনেকে।

র‍্যালী ও আলোচনা অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান,গোলাম মোস্তফা,মঞ্জুর আলম,ছমিরুল ইসলাম, রাকিবুল হাসান রাসেল,শরাফত দৌলা ঝন্টু,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জামাল হোসাইন,কৃষি কর্মকর্তা হাফিজ হাসান,পশু সম্পদ কর্মকর্তা ডাঃ মশিউর রহমান,উপজেলা প্রকৌশলী আরিফুর রহমান,উপজেলা শিক্ষা অফিসার এসএম আব্দুর রহমান,আনসার ভিডিপি কর্মকর্তা রিনা খাতুন,সমবায় কর্মকর্তা কামরুন্নাহার সহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তর প্রধান,বিভিন্ন কলেজের অধ্যক্ষ,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক,শিক্ষার্থী, রাজনৈতিক দলের নেতা কর্মীরা,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

একপর্যায়ে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পুরুষ্কার বিতরণ করা হয়।
পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় ও বাইরে থেকে আগত শিল্পিরা সংগীত পরিবেশন করে স্থানীয় দর্শকদের মনমাতান।বুধবার ১৭ মার্চ দিনব্যাপী আয়োজিত এসব অনুষ্ঠানে বিদ্যমান কোভিড-১৯ পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি অনুসরণ করে উপজেলার আপামর জনসাধারণ অংশ গ্রহণ করেন।বিশেষ করে দিনটিকে জাতীয় শিশু দিবস ও বলা হয়ে থাকে।বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর বছরে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে এবার উদযাপিত হয় এ দিনটি।

উল্লেখ্য সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা, ১০১ পাউন্ড কেক কাটা, পুরস্কার বিতরণ, পাট বীজ বিতরণ সহ বিভিন্ন অনুষ্ঠান যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )