1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ধামইরহাটে পানে বিষ মেশানোর অপবাদ দিয়ে দোকানদারকে মারধুর ৫০ হাজার টাকা চাঁদা দাবি: অতঃপর থানায় অভিযোগ।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৮ বার পড়া হয়েছে

ধামইরহাট নওগাঁ অফিস।

নওগাঁর ধামইরহাটে পানে বিষ মেশানোর অপবাদ দিয়ে মুদি দোকানদারকে মারধুর করে পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবি করছে দুর্বৃত্তরা, চাঁদা না পেয়ে সন্ত্রাসী কায়দায় মুদি পান দোকানে ভাংচুর। এ ঘটনায় বাদী হয়ে গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) থানায় অভিযোগ দায়ের করেন উপজেলার পূর্ব রঘুনাথপুর গ্রামের মৃত. আব্দুল জব্বার এর ছেলে মো. ছলিম উদ্দিন। তিনি দীর্ঘদিন ধরে বসতবাড়ি সংলগ্ন মুদি ও পান দোকান ব্যবসা করে আসছেন, অভিযোগ সূত্রে জানা যায়, গত শুক্রবার সকাল অনুমানিক ১১ টায় মো. ছলিম উদ্দিন মুদি পান দোকানে থাকা অবস্থায়, বেনেডিক তপ্ন নামের এক ১০ বছর বয়সী ছেলের হাতে পান সিগারেট ও বিস্কুট কেনার জন্য পঞ্চাশ(৫০) টাকা দিয়ে বিবাদী দোকানে পাঠিয়ে দেয় ফিরোজ হোসেন। ১ টি পান, ৮ টি ডার্বি সিগারেট( সম মূল্য পাঁচ টাকা) ও একটি বিস্কুট ক্রয় করে দোকানিকে পঞ্চাশ টাকা (৫০) দিয়ে বেনেডিক তপ্ন তা নিয়ে ১ ম বিবাদী মো. ফিরোজ হোসেনের কাছে পৌঁছে দিয়ে চলে যায়। একই দিন বেলা ১১.৩০ ঘটিকায়, ১ম. বিবাদী মো. ফিরোজ হোসেন (৪২) পিতা. মো. মোজ্জাম্মেল হক, ২য়. বিবাদী মো. ছাইফুল ইসলাম (৩৫) পিতা. মৃত. ইব্রাহিম হোসেন, ৩য়. মো. উজ্জ্বল হোসেন (২৫) পিতা. মো. রবিউল ইসলামসহ অজ্ঞাতনামা ২০/২৫ জন সর্ব সাং উপজেলার উত্তর জাহানপুর, ফিরোজ হোসেনের নেতৃত্বে একজোট হয়ে ওই মুদি পান দোকানে এসে পানে বিষ মেশানো অপবাদ দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। দোকানদার গালিগালাজ করতে নিষেধ কলরে, তার উপর ক্ষিপ্ত হয়ে, মারধুর করে, সেই সাথে ফিরোজ হোসেন সকলের সামনে ছলিম উদ্দিনের কাছে পঞ্চাশ হাজার টাকা চাঁদা দাবি করে। এসময়ে, হৈ চৈ চেঁচামেচি শুনে রক্ষা করতে আসা স্ত্রী মোছা. রত্না পারভিন, পুত্র বধু মোছা. সারমিন আক্তার, বোন মোছা. আনজুয়ারা ও মোছা. মনজুয়ারা কেও ১ম বিবাদীর নির্দেশনায় তাদের উপর হামলা চালিয়ে টানা হেঁচড়া বি বস্ত্র করে। অতঃপর পান দোকানির ছেলে মো. আব্দুর রহমান রনি দুর্বৃত্তদের হামলার দৃশ্য মুঠোফোনে ভিডিও ধারণ করতে চাইলে তাকেও মারপিট করে ও দোকানে জোরপূর্বক প্রবেশ করে দোকানে থাকা এলইডি টিভি ভাংচুর করে এবং আমার দোকানের ক্যাশে থাকা ২০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে নেয়।
এসময়ে চাঁদাবাজ দুর্বৃত্তের হাত থেকে নিজেদের বাঁচাতে ৯৯৯ এ ফোন করলে, ধামইরহাট থানার কর্তব্যরত পুলিশ সদস্য আসার খবর পেয়ে দুর্বৃত্তরা প্রান নাশের হুমকি ধামকি দিয়ে ঘটনাস্থল হতে পালিয়ে যায়। এদিকে বিবাদীগনের হাতে ছিলাফুলা জখম হয়ে ছলিম উদ্দিন ধামইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেন,এবিষয়ে, ১ ম, বিবাদীর নির্দেশনায় পান সিগারেট কিনতে আসা বেনেডিক তপ্নের (১০) সাথে কথা বলে জানা যায়, তিনি পান সিগারেট ও বিস্কুট কিনে ফিরোজ হোসেনের কাছে পৌঁছে দিয়ে অন্য জায়গায় চলে যায় এঘটনায় গ্রামবাসী, মো. রফিকুল ইসলাম বলেন, পান দেওয়ার সময়ে আমি ও একসাথে পান খেয়েছি,একই সাথে ছোট ছেলেকে ও পান দিয়েছে।পানে বিষ দিয়েছে কথাটা গুজব। ১নং ধামইরহাট ইউপি সদস্য (৮ নং ওয়ার্ড) মেম্বার মো. জাইবর রহমান বলেন, পানে বিষ মেশানো এ কথা মিথ্যে ভিত্তিহীন। দোকানদার অনেক ভালো মানুষ। তিনি দীর্ঘদিন ধরে মুদি দোকান করছেন। উল্লেখ্য বিবাদীগনেরা অন্যায় ভাবে মারধুর করেছেন। এরা উশৃঙ্খল, এরা বখাটে। এদের থেকে সাবধান থাকতে হবে এ ঘটনায় তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে সঠিক বিচারের দাবি করেন, এবিষয়ে ১ম বিবাদী ফিরোজ হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন আমি একটি বাচ্চার কাছে পান নিতে দিয়েছিলাম বাচ্চা পান নিয়ে আসার পরে আমি দেখি পানের মধ্যে বিষ মিশানো আছে দোকানদারকে মারধরের কথা জিজ্ঞেস করলে বলেন মারধর একটু হয়েছে তবে আমি কিছু করি নাই যা করেছে আমার ছেলেপেলেরা তিনি আরো বলেন আমি বিষয়ে কোন মন্তব্য করতে চাচ্ছি না আমার এলাকার মেম্বার এবং কয়েকজন স্থানীয় প্রভাবশালী ব্যক্তিগণ দায়িত্ব নিয়েছে আগামী মঙ্গলবার এ বিষয়টি সমাধান করে দিবে বলে জানান তিনি।
এ বিষয়ে ধামইরহাট থানার তদন্ত ওসি হাবিব বলেন গত শুক্রবারে এবিষয়ে আব্দুল জব্বার এর ছেলে ছলিমুদ্দীন নামে একজন বাদী হয়ে থানায় অভিযোগ করেছে আমরা অভিযোগ পেয়েছি এবং এসআই মোকাররম কে তদন্তের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )