1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নওগাঁ ৫ আসনে নৌকা-৩ ট্রাক-২ বেসরকারিভাবে নির্বাচিত।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ৭৪ বার পড়া হয়েছে

মোঃ সহিদুল ইসলাম নিজস্ব প্রতিবেদকঃ

নওগাঁ জেলা বারটি উপজেলা নিয়ে ৬টি সংসদীয় আসন গঠিত। ২-আসনে স্বতন্ত্র প্রার্থী ইন্তেকাল করায় ভোট বন্ধ থাকে। ৫ আসনে অনুষ্ঠিত হয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। জেলায় রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে প্রকাশ ৫ আসনে নৌকা প্রতিক-৩ ও ট্রাক প্রতিক-২ বেসরকারিভাবে নির্বাচিত হয়েছে।
বেসরকারি ফলাফলে নওগাঁ-১ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-৩ আসন থেকে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে সৌরন্দ্রনাথ চক্রবর্তী সৌরেন,নওগাঁ-৪ আসন থেকে ট্রাক প্রতীকের (স্বতন্ত্র) প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামা, নওগাঁ-৫ আসন থেকে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নৌকা প্রতীক নিয়ে ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন ও নওগাঁ-৬ আসন থেকে ট্রাক প্রতীকের (স্বতন্ত্র) প্রার্থী ওমর ফারুক নির্বাচিত হয়েছেন।
নওগাঁ-১ আসনে নৌকা প্রতীকের প্রার্থী খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার পেয়েছেন ১ লাখ ৮৭ হাজার ৬৪৭ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী খালেকুজ্জামান ট্রাক প্রতীকের প্রার্থী পেয়েছেন ৭৫ হাজার ৭২১ ভোট।
নওগাঁ-৩ আসনে নৌকা প্রতিকের প্রার্থী সিনিয়র সচিব সৌরেন্দ্রনাথ চক্রবতী সৌরেন পেয়েছেন ১লাখ ৩৮ হাজার ৫শ ৬৮ ভোট আর তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রার্থী ছলিম উদ্দিন তরফদার পেয়েছেন ট্রাক ৬০ হাজার ৫১ ভোট। নওগাঁ-৪ আসনে ট্রাক (স্বতন্ত্র) প্রতিকের প্রার্থী ব্রহানী সুলতান মামুদ গামা পেয়েছেন ৮৫ হাজার ১৮০ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দি নৌকা প্রতিকের প্রার্থী নহিদ মোর্শেদ পেয়েছেন ৬২ হাজার ১৩২ ভোট নওগাঁ-৫ আসনে নৌকা প্রতিকের প্রার্থী ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল জন পেয়েছেন ১ লাখ ৪ হাজার ৩৭১ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দি ট্রাক প্রতিকের প্রার্থী দেওয়ান ছোকার আহম্মেদ শিষান পেয়েছেন ৫২ হাজার ৮৮৪ ভোট। নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে নৌকার প্রার্থীকে হারিয়ে এ্যাড. ওমর ফারুক সুমন পেয়েছেন ৭৬ হাজার ৭শ ১৭ ভোট তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আওয়ামীলীগ মনোনীত (নৌকা মার্কা) প্রার্থী আনোয়ার হোসেন হেলাল পেয়েছেন ৬৯ হাজার ৯শ’ ৭১ ভোট। এবার নওগাঁয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬৫০টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এই ৫টি আসনে মোট ভোটার সংখ্যা ১৮ লক্ষ ৬৩ হাজার ১৫৯ জন। তাঁদের মধ্যে ৯ লক্ষ ২৮ হাজার ৭৩৭ জন পুরুষ ভোটার, ৯ লক্ষ ৩৪ হাজার ৪১৩ জন মহিলা ভোটার এবং ৯ জন হিজরা ভোটার।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )