1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নারায়ণগঞ্জ ৯৬ সালে আমাকে ফেল করিয়ে দেয়া হল : শামীম ওসমান।

Reporter Name
  • প্রকাশিত: শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৭৯ বার পড়া হয়েছে

ওসমান গনি
স্টাফ রিপোর্টার
নারায়ণগঞ্জ বন্দরের সমরক্ষেত্রে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানকে দেয়া এক সংবর্ধনায় অংশ নিয়ে একথা বলেন তিনি।
নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, ২৮ তারিখ নিয়ে জুজুর ভয় দেখানো হচ্ছে। জুজুর ভয় পাবেন না। বন্দরে অনেকে আমার সাথে থেকেই ফনা ধরছেন। এগুলো থাকবে না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে কেউ কিছু করতে পারবেন না

বন্দরের সমরক্ষেত্রে নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানকে দেয়া এক সংবর্ধনায় অংশ নিয়ে একথা বলেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৪ আসনের সাংসদ একে এম শামীম ওসমান।

তিনি আরও বলেন, আমার বড় ভাই নাসিম ওসমানের মৃত্যুর পর আমার ওপর নির্দেশ আসে নির্বাচন করার। আমার ইচ্ছে ছিল না। আমি আমার ভাইদের সংসদ সদস্য বানাতে চেয়েছি। আমি অন্যকে বানাতেই পছন্দ করি। তবে আল্লাহর ইচ্ছায় আমি দুইবার এই এলাকার সংসদ সদস্য নির্বাচিত হয়েছি। তাই আপনাদের জন্য কাজ করতে পেরেছি। সাতটি ইউনিয়নে সাতটি স্কুল করেছি।

অনুষ্ঠানে বন্দর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ এর সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, সেলিম ওসমানের সহধর্মিনী মিসেস নাসরিন ওসমান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী, জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি প্রফেসর ড.শিরিন বেগম, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, বিকেএমইএ’র নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম, বাংলাদেশ ক্লাস মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার সাহা, এনসিসিআই এর পরিচালক মোরশেদ সারোয়ার সোহেল, বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, বাংলাদেশ হুঁশিয়ারি সমিতির সভাপতি নাজমুল আলম, বাংলাদেশ নিটিং ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি সেলিম সারোয়ার, বাংলাদেশ ডাইন ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি আমজাদ হোসেন খসরু, আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল। এছাড়া আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জের সাবেক নারী সংসদ সদস্য হোসনে আরা বাবলি, শামীম ওসমানের একমাত্র পুত্র ইমতিনান ওসমান আয়ন, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান, মহানগর জাতীয় পার্টির সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, প্রমুখ।

তিনি বলেন, একেকটি ইউনিয়নে কাজ করার সময় চেয়ারম্যান ইউএনও উপজেলা চেয়ারম্যানরা আমাকে যেভাবে সাহায্য করেছেন তাদের জন্যই এ সংবর্ধনা পাচ্ছি। আমার জন্য এটি নয় শুধু।

তিনি বলেন, বন্দরে এমন কোন মিটিং হয়নি যেখানে কোন দল ছিলনা মিটিংয়ে। এমন কোন দল নেই যারা আমার মঞ্চে ছিল না।মানুষকে একত্রিত করতে পারলে মানুষ স্বার্থপর না হলে শান্তির কোন অভাব হয় না।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বলেন উপস্থিত একে এম শামীম ওসমান.বলেন:নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, যে মুহুর্তে এ অনুষ্ঠান চলছে সে মুহুর্তে তো আমার এনজয় করার কথা। কিন্তু পারছিনা, আমার টেনশন হচ্ছে। কারণ উানারা (মুক্তিযোদ্ধা) যে দেশটা স্বাধীন করেছেন সে দেশের মানচিত্র ক্ষতবিক্ষত করার চেষ্টা হচ্ছে।
তিনি বলেন, বাংলাদেশ শেখ হাসিনার মাধ্যমে পৃথিবীর মানচিত্রে নিজের পায়ে ভর দিয়ে দাঁড়িয়ে আছে। সে বাংলাদেশকে পেছনে নেয়ার চেষ্টা হচ্ছে। সেদিন এক সভায় প্রধানমন্ত্রী বললেন, ব্রাজিলের প্রেসিডেন্ট দেশকে উন্নত করেছিলেন। তাকে ষড়যন্ত্র করে ক্ষমতা থেকে সরানো হল। তিনি আবারও নির্বাচিত হয়েছেন। তিনি সেদিন দুঃখ করে বলছিলেন, আমি দেশকে যেখানে নিয়েছিলাম সেখান থেকে অনেক পিছিয়ে দেয়া হয়েছে।

আপনার বাগানে যদি ফলগাছ লাগান তাহলে ফল পাবেন। আর ফুলগাছ লাগালে ফুল। যদি ভাবেন

আমি না শামীম ওসমান সেটা বড় ব্যাপান না। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আগামী সরকার গড়তে হবে। এটি আপনাদের ঈমানি দায়িত্ব।
তিনি বলেন, রাজনীতি একটা এবাদত। আমি যখন এমপি ছিলাম ১৯৯৬ সালে আমাকে ফেল করিয়ে দেয়া হল। বিদেশে ১৮ ঘন্টা কাজ করে খেয়েছি। সবাই বলত এমপি ছিলা কী করলা। আমি বলতাম আমার বাবা শামসুজ্জোহা, ধান্ধাবাজি করতে রাজনীতি করতে আসিনি। আজ একদল লোক বাংলাদেশকে চিবিয়ে খেতে চায়। ওদের খাওয়ার শখ মেটেনা
তিনি আরো বলেন, আমরা কাজ করেছি আপনাদের খুশি করার জন্য। আপনারা খুশি হলে আল্লাহ খুশি হন। সেলিম ওসমান ভোটের জন্য নয় আল্লাহকে খুশি করার জন্য কাজ করেছেন। আমার মেজ ভাই আমাদের জন্য যে কষ্ট করেছে কোন পিতা এত কষ্ট করেনা।

তিনি আরও বলেন, অনেকে বলেন দ্রব্যমূল্য বেড়েছে। পাশের দেশে কী অবস্থা সেটা খবর নেন না। সেই সুযোগে একটা দল বিদেশিদের সুবাদে আস্ফালন করছে। ওরা নারায়ণগঞ্জকে উথালপাথাল করে ছেড়েছে।

তিনি আরো বলেন, এমনও হয়েছে এমপি থাকা অবস্থায় আমার বাড়িতে বাজার হয়নি। তবুও চেষ্টা করেছি আগে দেয়ার। তারপর বাজার হবে। আমি করোনার সময় চেষ্টা করেছি মানুষের ঘরে ঘরে বাজার পৌছে দিতে। ভাল কাজ করতে হলে ভাল লোক দরকার। এদের মাধ্যমে আমি এগুতে পেরেছি। এ সংবর্ধনা আমার একার নয়। আপনারা সবার জন্যই দোয়া করবেন। আমরা যেন আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনায় পুনরায় প্রধানমন্ত্রী করতে পারি। আমি আপনাদের ছেড়ে কখনও যাবো না বেইমানি করবো না। আমার ইচ্ছা আমার মৃত্যুর পর আমার কবরটা যেন বন্দরেই দেয়া হয়।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে বিগত ৯ বছর যাবত সেলিম ওসমানের নানান উন্নয়ন নিয়ে তৈরি করা ‘ডকুমেন্টরি’ প্রদর্শন করা হয়। যাতে ছিল শিক্ষায় তার অবদান, সদর-বন্দরের অবকাঠাম গত উন্নয়নসহ মানবতা মুলক কর্মকান্ড। পরে দোয়া পাঠের মধ্য দিয়ে শুরু হয় বক্তব্য পর্ব।

পরিশেষে ক্রেস্ট ও ফুলের তোরা দিয়ে বিভিন্ন দলের, পেশার ও সাধারণ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )