1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

পাবনায় জমি নিয়ে বিরোধ কলেজ শিক্ষককে কুপিয়ে জখম থানায় মামলা।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৩০৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার:মোঃবাছেদ হোসেন শান্ত

পাবনার সাঁথিয়ায় জমি নিয়ে বিরোধে কলেজ শিক্ষককে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপরা। মামলা তুলতে নিতে দিচ্ছে ভয় ভীতি, আহত কলেজ শিক্ষক রাশেদ সালাহউদ্দিন বাবুর দিন কাটছে আতঙ্কের মধ্যে।
সে জোড়গাছা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও নন্দনপুর ইছামতি মডেল একাডেমির পরিচালক, সাঁথিয়া উপজেলা কিন্ডার গার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এবং উপজেলার তেঁথুলিয়া গ্রাম ও ধোপাদহ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রওশন আলীর ছেলে।

আহত কলেজ শিককে সাঁথিয়া হাসপাতালে ভর্তি হয়ে টানা চারদিন চিকিৎসা নিয়ে গতকাল রবিবারে বাড়ি ফিরলেও আতঙ্কে দিন কাটছে তার।
কলেজ শিক্ষক বাবুর স্ত্রী বাদী হয়ে সাঁথিয়া থানা ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের করলে এ ঘটনায় রোহান আহম্মেদ আলিফ (২০) নামের একজনকে আটক করেছে পুলিশ। অপর দুই আসামী এলাকায় প্রকাশ্যে ঘোরাঘুরি করছে, মামলা তুলে নেওয়াসহ দিচ্ছে নানা প্রকার ভয় ভীতি।

উল্লেখ্য; তেথুলিয়া গ্রামের সাবেক চেয়ারম্যান রওশন আলীর ছেলে কলেজ শিক্ষক বাবু সাথে একই গ্রামের হাবিবুর রহমান হবির জায়গা-জমি নিয়ে বিরোধ চলে আসছিল। গত বৃহস্পতিবার (১১ মার্চ ) দুপুরে নন্দনপুর বাজার সংলগ্ন সাঁথিয়া-মাধপুর মহাসড়কের দক্ষিণে বাবুর নিজনামীয় সম্পত্তির উপড় তার শিক্ষা প্রতিষ্ঠান নন্দনপুর ইছামতি মডেল একাডেমির নির্মানাধীন কাজ পরিদর্শন করতে যায়। এ সময় জায়গার সীমানা নিয়ে হবি ও তার ছেলে শামীমের সাথে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে হবি নির্মান কাজে বাধা দান করে ও নির্মানাধীন ওয়াল ভাংচুর করে। বাবু দেয়াল ভাঙ্গা বাঁধা দিলে হবির ছেলে শামীম রাজ মিস্ত্রীর কাজে ব্যবহৃত কুন্নি দিয়ে মাথা এলাপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করলে মাটিতে পড়ে যায়। এ সময় হবি ও শামীমের ছেলে আলিফ (২০) বাবুকে দেশীয় অস্ত্র দারা এলোপাতাড়ীভাবে মারপিটসহ তার প্যান্টের পকেটে থাকা এক ল টাকা ছিনিয়ে বলে অভিযোগ করেন।
এ সময় বাবুর ডাক-চিৎকারে আশপাশের লোকজনসহ স্বজনেরা উদ্ধার করে দ্রুত সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এখন পর্যন্ত জোড়পূর্বক তার শিা প্রতিষ্ঠান নন্দনপুর ইছামতি মডেল একাডেমির নির্মাণ কাজ বন্ধ রেখেছে অভিযুক্ত হবি ও তার লোকজন।

এ ব্যাপারে সাঁথিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) আশিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এখন পযর্ন্ত পুলিশ এঘটনায় রোহান আহম্মেদ আলিফ (২০) নামের একজনকে আটক করেছে।
তবে মামলা তুলে নিতে ভয় ভীতি দেখানোর ব্যাপারে এখনো কোন অভিযোগ পাইনি পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )