1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

বরিশালে মেট্রোপলিটন বন্দর থানায় যুবলীগ নেতার বিরুদ্বে মামলা।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০
  • ৫১৬ বার পড়া হয়েছে

মোঃ সিরাজুল হক রাজু
স্টাফ রিপোর্টার।

বরিশাল সদর উপজেলার টুংগীবাড়িয়া ইউনিয়নের জীবডলন গ্রামের এক কৃষককে মারধর করায় ওই এলাকার যুবলীগ নেতার বিরুদ্ধে মেট্টোপলিটন বন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।

মামলার বিবরনিতে জানা গেছে চলতি বছরের ১১ মে সন্ধ্যায় বৃদ্ধ কৃষক মোঃ ফজলুর রহমানের(৬২)বাসায় হামলা চালিয়ে মামলার সাক্ষী মোঃ আলমগীর হোসেন রাসেল হাওলাদার(৩০), মোসাঃ ফিরোজা বেগম(৫০), মোসাঃ আমেনা খাতুন ও মােসাঃ ছালমা বেগম(৪৫)কে আহত করে।

আহতদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় মামলা দিতে গেলে প্রথমে মামলা নিতে অপরাগতা প্রকাশ করেন বন্দর থানার অফিসার ইনচার্জ।

পরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে ভূক্তভোগী পুলিশ কমিশনারকে জানালে তিনি মামলার নেয়ার নির্দশ দেন। ঘটনার অনেকদিন পরে চলতি মাসের ২ তারিখে মামলা রেকর্ড করা হয়।

মামলা দায়েরের পরে বৃদ্ধ কৃষক পরিবারকে ফাঁসাতে একটি নাটকিয় মামলা দায়ের করান টুংগীবাড়িয়া ইউনিয়নের যুবলীগের সাধারন সম্পাদক হুমায়ুন কবির। কারন হুমায়ন কবিরের নেতৃত্বে হামলাটি হয়েছিলো।

জানা গেছে, হুমায়ুন কবির ওই এলাকার সাধারন মানুষের আতংক। স্থানীয়রা জানান, তিনি এলাকায় নানা অপকর্মের হোতাও বটে। তার দল ক্ষমতায় থাকার কারনে অনেকেই তার বিরুদ্ধে কথা বলতে ভয় পায়।

বন্দর থানা পুলিশের সাথে সখ্যতা থাকার কারনে তিনি এখনো বীরদর্পে আছেন। মামলার বাদী বৃদ্ধ কৃষক ফজলুর রহমান হাওলাদার জানান, আমরা এখনো হুমায়ুন কবিরের আতংকে আছি। পুলিশ তাদের ধরছে না।

তিনি আরো বলেন, আমি নিরাপত্তাহীনতায় আছি। বন্দর থানার অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার তালুকদার জানান, এঘটনায় মামলা হয়েছে আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।

বন্দর থানার মামলা নং ১ জিআর ৯৩। নির্ভরযোগ্য সূত্র জানান, মামলার প্রধান অভিযুক্ত যুবলীগ নেতা হুমায়ুন কবির বরিশাল সিটি কর্পোরেশনের সার্ভেয়ার হিসাবে কর্মরত আছেন।

তিনি সাবেক মেয়র শওকত হোসেন হিরনের আস্থা ভাজন থাকায় বরিশাল সিটি কর্পোরেশনে নিয়োগ পান। অসহায় বৃদ্ধ কৃষক প্রশাসনসহ স্বর্বস্তরের হস্তক্ষেপ কামনা করেন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )