1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মণিরামপুর পৌর নির্বাচন সামনে রেখে নৌকা মার্কার সমর্থনে বিশেষ বর্ধিত সভা

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ২৪৮ বার পড়া হয়েছে

আবদুল্লাহ আল মামুন যশোর জেলা প্রতিনিধি

আওয়ামীলীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আশীর্বাদধন্য আওয়ামীলীগ মনোনীত মণিরামপুর পৌরসভার মেয়র পদে নৌকা মার্কার প্রার্থী আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসানের সমর্থনে পৌর আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মণিরামপুর পৌর আওয়ামীলীগের উদ্যোগে সোমবার দুপুরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নৌকার প্রার্থীর সমর্থনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নৌকা মার্কার প্রার্থী আলহাজ্জ্ব অধ্যক্ষ কাজী মাহমুদুল হাসান।
পৌর আওয়ামীলীগের সভাপতি আমজাদ হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন। পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিতে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ, আওয়ামীলীগ নেতা ও সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান জিএম মজিদ, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি বর্তমানে তরুণ আওয়ামীলীগ নেতা অ্যাড. বশির আহমেদ খান, তরুণ আওয়ামীলীগ নেতা সন্দীপ ঘোষ, আওয়ামীলীগ নেতা মোন্তাজ বিশ্বাস, আওয়ামীলীগনেতা ও পৌর কাউন্সিলর গৌর কুমার ঘোষ, গোপাল মল্লিক, ওয়ার্ড কাউন্সিলর গীতা রানী কুন্ডু, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সম আলাউদ্দীন, পৌর যুবলীগের সভাপতি এসএম লুৎফর রহমান, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদসহ উপজেলা কমিটির নেতৃবৃন্দ, পৌর এবং ওয়ার্ড কমিটি সভাপতি-সম্পাদকগণ।
সভায় আগামী ৩০ জানুয়ারি নৌকার প্রার্থী কে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার নির্দেশনা দেয়াসহ কুচক্রী মহল থেকে সজাগ থাকার পরামর্শ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )