1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ১১ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মোঃ সিরাজুল ইসলাম মধুখালী উপজেলা উপ-নির্বাচন চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ৪২৪ বার পড়া হয়েছে

সুজল খাঁন, মধুখালীঃ

ফরিদপুরের মধুখালী উপজেলা উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী পাঠক আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা ও বীরশ্রেষ্ঠ মুন্সি আবদুর রউফ স্মৃতি সংসদের সহ-সভাপতি মোঃ সিরাজুল ইসলাম।

আসন্ন মধুখালী উপজেলা উপ-নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা শুরু করেছেন দৌড়ঝাঁপ। এবার চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মধুখালী উপজেলার মধুখালী ডায়াবেটিস সমিতির ১ং যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন নৌকার প্রচারণা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে ছাত্র রাজনীতি থেকে উঠে আসা, কৃষকদের কাছে আইকন বলে পরিচিত এবং সর্বদা অসহায় দরিদ্রদের পাশে থাকা সিরাজুল ইসলাম ব্যাপক গণসংযোগ করছেন। দিন রাত সমান তালে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি। চেয়ারম্যান পদ প্রত্যাশী হিসেবে তিনি জনগণের ভালোবাসা পাচ্ছেন অনেক। প্রতিদিন ইউনিয়নে ইউনিয়নে গিয়ে জনসংযোগ করছেন। ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চাওয়ার পাশাপাশি চাচ্ছেন দোয়া ও ভালোবাসা। অনেকে বুকে জড়িয়ে ধরে করছেন আদর, কেউবা মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন দোয়া ও ভালোবাসা।

সিরাজুল ইসলাম মধুখালী ঐতিহ্যবাহী বাগাট ইউনিয়নের পাইক পাড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবার এর সন্তান। ১৯৫৮ সালের ২২ ফেব্রুয়ারিতে জন্মগ্রহণ করেন। বর্তমান ঠিকানা
ফরিদপুর জেলার, মধুখালী উপজেলা, পৌরসভা ৪ নং ওয়ার্ড, পশ্চিম গাড়খোলা। তিনি তৎকালীন সময়ের বিশিষ্ট সমাজসেবক মুসলিম জাগরনের একজন আদর্শ পথিকৃত মরহুম মৌলভী মেসের আলী মোল্লা সাহেবের পঞ্চম সন্তান। সিরাজুল ইসলামের মায়ের নাম মৃত নুরজাহান বেগম । তার শৈশব ও কৈশোর কেটেছে মধুখালী উপজেলাতে। এক সন্তানের জনক সিরাজুল ইসলাম ছাত্র জীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি মনে প্রাণে ধারণ করেন।

পারিবারিক সূত্রে আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী সিরাজুল ইসলাম ২০১৬ সালে পাঠক আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা, ২০১৭ সালে কামারখালী বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ স্মৃতি সংসদের সহ-সভাপতি, ২০১৯ সালে মধুখালী ডায়াবেটিস সমিতির ১ং যুগ্ন সাধারণ সম্পাদক, মাদারীপুর সিআইডি থেকে পুলিশ ইন্সপেক্টর অবসরপ্রাপ্ত হলেন ২০১৮ সালে।

দলীয় মনোনয়নের ব্যাপারে সিরাজুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সিদ্ধান্তই নিবেন। যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। তিনি বলেন, করোনাকালীন সময় থেকে আমি নিজের এবং পরিবারের কথা চিন্তা না করে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করেছি। এছাড়া বিভিন্ন সময়ে আমার সাধ্যমত সহযোগিতা করে থাকি। আমি সব সময় দরিদ্র কৃষকের পাশে থেকেছি। অসহায় দরিদ্র জনগণের পাশে থাকা আমার অভ্যাসে পরিণত হয়েছে। বলতে পারেন এটা আমার নেশা। এলাকার জনগণ আমাকে নির্বাচন করতে উৎসাহ দিচ্ছেন। তাদের আশা পূরণের জন্য আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। আশা করছি দল আমাকে মনোনয়ন দিবে। নৌকা প্রতীকে নির্বাচন করে জয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ডিজিটাল বাংলাদেশ গড়ার অংশীদার হয়ে মধুখালী উপজেলা বাসীদের সেবা নিশ্চিত করতে চান সিরাজুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )