1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সাংবাদিক আওরঙ্গজেব কামালের শুভ জন্মদিনের শুভেচ্ছা জানালেন সাংবাদিক আবু ইউসুফ।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৬৬৭ বার পড়া হয়েছে

সাংবাদিক আওরঙ্গজেব কামাল স্যারের শুভ জম্মদিনের শুভেচ্ছা জানালেন দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক (আবু ইউসুফ) সাংবাদিক আওরঙ্গজেব কামাল স্যার আমার অতি প্রিয় একজন মানুষ এবং আমার সাংবাদিকতার শিক্ষাগুরু তাই আমার পক্ষ থেকে স্যারের জন্য রইল দোয়া ও আশির্বাদ এবং শুভকামনা।

বাংলাদেশ স্টুডেন্ট ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ ন্যাশনাল নিউজ ক্লাবের মহাসচিব এবং ঢাকা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আওরঙ্গজেব কামালের ৪২তম জন্মদিন পালন উপলক্ষ্যে বাংলাদেশ স্টুডেন্ট ওয়েল ফেয়ার ফাউন্ডেশন ও আশুলিয়া ফার্মেন্সী ডেভালেপমেন্ট ফাউন্ডেশনের উদ্যগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

( ৫ )ডিসেম্বার শনিবার সন্ধ্যায় সংগঠনের নিজিস্ব কার্যলয়ে বাংলাদেশ স্টুডেন্ট ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের মহাসচিব শেখ ফরিদ আহম্মেদ চিশতীর সভাপতিত্বে প্রথমে পবিত্র কোরআন থেকে তেলেয়াতের মাদ্যমে অনুষ্টান শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন আশুলিয়া ফার্মেন্সী ডেভালেপমেন্ট ফাউন্ডেশনের চেয়ারম্যান এবিএম জাহাঙ্গীর আলম স্বপন। তিনি এ সময় বলেন সকলের ঐবদ্ধ প্রচেষ্টায় করোনার মধ্যেও আমরা সকল সমস্য সমাধান করতে পারবে। এ সময় জন্মদিন উপলক্ষে সংগঠনের নেতা কর্মী ও সদস্যের জন্য বক্তব্য দেন বাংলাদেশ স্টুডেন্ট ওয়েল ফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ও আশুলিয়া ফার্মেন্সী ডেভালেপমেন্ট ফাউন্ডেশনের উপদেষ্ঠা আওরঙ্গজেব কামাল।

তিনি এ সময় সংগঠনের নেতা কর্মীদের শুভেচ্ছা জানিয়ে বলেন করোনা থেকে রক্ষার জন্য সকলকে মুখে মাস্ক ব্যবহার এবং সরকারী বিধি বিধান মেনে সকল চলতে হবে। এছাড়া দেশের ক্ষতি হয় এমন সব কাজ থেকে বিরত থাকতে হবে। অনুষ্ঠানে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও সিএনএন বাংলা টিভির সিনিয়র ষ্টাফ রিপোর্টার মোঃ শামীম আহম্মেদ।

তিনি এ সময় বলেন সকলে এক হয়ে সরকারের উন্নয়ন কাজে সহযোগীতা করতে হবে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন আশুলিয়া ফার্মেন্সী ডেভালেপমেন্ট ফাউন্ডেশনের ইয়ারপুর ২ নং জোনের সভাপতি মোঃ শাহাজান সুজন। তিনি বলেন মানুষের কল্যাণের জন্য সকলকে এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক আব্দুল মজিদ হিরোন।

সংগঠনের যুগ্ন-মহাসচিব মাহবুব সরকার,আমার নিউজ টিভির সিনিয়র ষ্টাফ রিপোর্টার মোঃ আমিনুল ইসলাম,ডেলী ডিটেকটিভ নিউজের ষ্টাফ রিপোর্টার মোঃ নাজমুল ইসলাম, ,মাওলানা সাদিক হুসাইন,আব্দুল আওয়াল,মোঃ লুৎতফা বেগম,দুলালী আক্তার বেলী,আহসান হাবীব প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের দপ্তর সম্পাদক মোঃ হাবিবুর রহমান ও মোঃ আব্দুর রহমান সানি। অনুষ্ঠান শেষে কেক কাটা হয় এবং সকলের জন্য দোয় করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )