1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সাংবাদিক আব্দুল্লাহ আল-মাহমুদ বাবলু’র স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

Reporter Name
  • প্রকাশিত: সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬২ বার পড়া হয়েছে

শাহিনুর রহমান সুজন:
রাজশাহী থেকে প্রকাশিত জনপ্রিয় “দৈনিক উপচার” পত্রিকার প্রতিষ্ঠাতা প্রকাশক ও সম্পাদক আব্দুল্লাহ আল-মাহমুদ বাবলু স্মরণে স্মরণ সভা ও তার আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার সন্ধা ৭টার সময় রাজশাহী মহানগরীর রানিবাজার অলোকার মোড়ে অবস্থিত দৈনিক উপচার পত্রিকা অফিসে অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক উপচার পত্রিকার যুগ্ম-সম্পাদক ও জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় কমিটির সভাপতি মো: নুরে ইসলাম মিলন।

দৈনিক উপচার পত্রিকা কতৃপক্ষের আয়োজনে আয়োজিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মরহুমের জীবনী নিয়ে স্মৃতিচারণ করে বক্তব্য দেন, দৈনিক উপচার পত্রিকার প্রকাশক ও সম্পাদক ড.মোহাম্মদ আবু ইউসুফ সেলিম,দৈনিক রাজশাহী পত্রিকার সম্পাদক আনিসুর রহমান,রাজশাহী প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মো. আসলাম-উদ-দৌলা, মমতা নার্সিং ইনস্টিটিউটের প্রতিষ্ঠাতা পরিচালক মনিরুজ্জামান বাবুল, রাজশাহী বিভাগীয় প্রেসক্লাব এর সভাপতি মো: মাসুদ রানা,জাতীয় দৈনিক এই বা্ংলা পত্রিকার রাজশাহী প্রতিনিধি মো: জামি রহমানসহ অতিথিরা।

স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে মরহুমের সহকর্মী, পরিবার, আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও সুভানুধ্যায়ীরা উপস্থিত ছিলেন।

স্মরণ সভাশেষে মরহুম আব্দুল্লাহ আল-মাহমুদ বাবলুসহ সকল মৃত সাংবাদিকদের আত্মার মাগফিরাত কামনা ও অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনায় দোয়া পরিচালনা করেন রাজশাহী চেম্বার অব কমার্স জামে মসজিদের ঈমাম মাওলানা মোহাম্মদ আতিকুর রহমান।

উল্লেখ্য, রাজশাহীর সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহ আল-মাহমুদ বাবলু গত ১৫ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখ সকাল সোয়া ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আব্দুল্লাহ আল-মাহমুদ বাবলু সৎ সাংবাদিকতায় রাজশাহীর ইতিহাসে এক দৃষ্টান্ত নাম। জীবদ্দশায় সুনামের সাথে সাংবাদিকতা করেছেন। তার হাতে তৈরি হওয়া অনেক সাংবাদিক রাজশাহীসহ সারা দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। রয়েছে প্রবাসেও। তিনি ১৯৮৮ সালে তৎকালীন রাজশাহী থেকে প্রকাশিত সাপ্তাহিক সোনার দেশ (বর্তমানে দৈনিক) পত্রিকায় লেখালেখির মাধ্যমে বাবলু সাংবাদিকতা শুরু করেন।

এরপর ১৯৯১ সালে দৈনিক পদ্মার বাণীতে কাজ শুরু করলেও ১৯৯৪ সালে তিনি নিজেই প্রতিষ্ঠা করেন ‘দৈনিক উপচার’ পত্রিকা। সাংবাদিক বাবলু ছিলেন পত্রিকাটির প্রতিষ্ঠাতা সম্পাদক। এরপর কিছু অংশ মালিকানায় প্রতিষ্ঠা করেন আরও একটি দৈনিক ‘উত্তরা প্রতিদিন’। মৃত্যুর আগ মুহুর্ত পর্যন্ত এই পত্রিকার প্রধান সম্পাদক ও দৈনিক জনতা পত্রিকার রাজশাহী ব্যুরো প্রধান ছিলেন। কর্মজীবনে দেশের বিভিন্ন জাতীয় দৈনিক এবং বাংলাদেশ বেতার-এ নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )