1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

সুদ ব্যবসায়ীর কান্ড সুদের টাকা পরিশাধ না করায় ঘরে তালা।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৫৯৩ বার পড়া হয়েছে

বাহাদুর চৌধুরী দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ ও ৬৪ জেলা সাংবাদিক ফাউন্ডেশন

ভোলা জেলায়, চরফ্যাসন উপজেলা,দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নে সুদের টাকা পরিশোধ করতে না পারায় দুই জেলে পরিবারের আবাসন প্রকল্পের বসত ঘরের আসবাবপত্র ছিনিয়ে নিয়ে দরজায় তালা ঝুলিয়ে দেয়ার অভিযোগ উঠেছে সুদ ব্যবসায়ী ওই ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য রহিমা বেগমের বিরুদ্ধে। দুই জেলে পরিবারে পুরুষ না থাকার সুযোগে নারী ও শিশুদের মারধর করে ঘর থেকে বের করে তালা ঝুলিয়ে দেয়া হয়েছে। নিরুপায় হয়ে অন্যদের বাড়িতে আশ্রয় নিয়েছে জেলে নিবর ও শরিফ পরিবারের দুই শিশুসহ ৫ সদস্য। গত ৭দিন ধরে প্রতিবেশীর বাড়িত আশ্রিত হয়ে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন দুই জেলে পরিবার। ঘটনার পরপরই ৯৯৯ নম্বর ফোন দিয়ে সাহায্য চাইলে দক্ষিণ আইচা থানা পুলিশ ঘটনাস্থলে এলেও কোন ব্যবস্থা নেয়নি বলে অভিযোগ করেছেন ভুক্তভোগি জেলে পরিবারের সদস্যরা।
শনিবার ভুক্তভোগী জেলে নিরব মাঝি অভিযোগ করেন, তারা দুই ভাই। তিনি এবং ছোট ভাই শরিফ পেশায় জেলে। মেঘনার ভাঙনে ভিটে বাড়ি হারিয়ে বসতি গড়েছেন দক্ষিন আইচা থানার চরমানিকা ইউনিয়নের ৬নং ওয়ার্ডে আবাসন প্রকল্পের ঘরে। মৎস্য ব্যবসার পরিধি বৃদ্ধি করতে স্থানীয় সংরক্ষিত ৪.৫.৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য রহিমা বেগমের কাছ দুই ভাই মিলে ২ লাখ টাকা ব্যবসার কামিশন হিসেবে সুদে নেন। গত ইলিশ মৌসুমে সুদের কিছু টাকা পরিশোধ করেছি। গত ইলিশ মৌসুমে লোকসান হওয়ায় ওই টাকা পরিশোধ করতে পারেননি তারা। সুদের টাকা পরিশোধের জন্য ইউপি সদস্য রহিমা বেগম ও তার ছেলে রাসেল ও জামাতা কামাল দীর্ঘদিন যাবত বসত ঘর ছেড়ে যেতে হুমকি দিয়ে আসছিলেন।গত ৬ মার্চ ওই ইউপি সদস্য রহিমা বেগম ও তার ছেলে এবং মেয়ের জামাতা মিলে নারী ও শিশুদের মারধর করে বসত ঘর থেকে বের করে দেয়। এবং ঘরের থাকা মামলামাল লুটে নিয়ে বসত ঘরে তালা ঝুলিয়ে দেয়া তারা। এনিয়ে দক্ষিণ আইচা থানায় অভিযোগ করলেও সুদ ব্যবসায়ী রাহিমা বেগম প্রভাবশালী হওয়ায় কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। গত ৭দিন যাবত পরিবার পরিজন নিয়ে প্রতিবেশীর বাড়িত আশ্রয় নিয়েছেন তাদের দুই পরিবার।

অভিযুক্ত ইউপি সদস্য রাহিমা বেগম জানান, ওই দুই জেলে নিরব ও শরিফ আমার মেয়ে এবং আমার কাছ থেকে কমিশন সুদে টাকা নেয়। কিন্তু বছর ঘুরে গেলেও টাকার ফেরৎ দেয়নি। তারা আত্মগোপনে চলে গেলে তাদের স্ত্রীরা ও ইচ্ছেকৃত ভাবে তাদের ঘরে তালা দিয়ে আমারকে চাবি দিয়ে চলে যায়।আমি সুদের টাকার জন্য ঘরে তালা দেয়ার বিষয়টি সঠিক নয়।
দক্ষিন আইচা থানার ওসি মো. হারুন অর রশিদ,দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ কে জানান, বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )