1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

হিলি স্থলবন্দর দিয়ে কাঁচা মরিচ আমদানি শুরু ৮ মাস পর। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ২৮০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিনিধিঃ
হিলি স্থলবন্দর দিয়ে কাঁচা মরিচ আমদানি শুরু ৮ মাস পর হিলি স্থলবন্দর দিয়ে ভারত থেকে কাঁচা মরিচ আমদানি শুরু করা হয়েছে। আমদানি শুরুর খবরে বন্দর এলাকায় ভিড়তে শুরু করেছেন পাইকাররা। এদিকে দেশের বাজারে পণ্যটির দাম স্বাভাবিক রাখতে কাঁচা মরিচ আমদানি করা হচ্ছে বলে জানান ব্যবসায়ীরা।

পণ্যটি পচনশীল হওয়ায় দ্রুত ছাড়করণে আমদানিকারক প্রতিষ্ঠানকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেয় পানামা কর্তৃপক্ষ।

শনিবার (১৪ আগস্ট) দুপুরে ১২ হাজার ৮৮২ কেজি কাঁচা মরিচবোঝাই একটি ট্রাক হিলি বন্দরে প্রবেশের মধ্য দিয়ে আমদানি শুরু হয়।

বগুড়ার আল মামুন ট্রেডার্স নামের একটি আমদানিকারক প্রতিষ্ঠান কাঁচা মরিচ আমদানি করেছে। বিষয়টি নিশ্চিত করে হিলি পানামা পোর্টের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন প্রতাব মল্লিক জানান, দেশের বাজারে কাঁচা মরিচের দাম বেড়ে যাওয়ায় সরকার পণ্যটি আমদানির অনুমতি দিয়েছে।

তিনি আরও বলেন, অনুমতি পাওয়ার পর আজ শনিবার থেকে এই বন্দর দিয়ে কাঁচা মরিচ আমদানি শুরু হয়েছে। উচ্চ পচনশীল হওয়ায় মাঠ পর্যায়ের কর্মকর্তাদের আমদানি করা পণ্যটি দ্রুত খালাসের নির্দেশনা দেওয়া হয়েছে।

হিলি স্থলবন্দরের কাঁচা মরিচ আমদানিকারক মিলন জানান, সরকার আইপি অনুমোদন দেওয়ার পর ভোক্তাপর্যায়ে কাঁচা মরিচের দাম স্বাভাবিক রাখতে আমরা প্রথম আমদানি শুরু করেছি।

কেজিপ্রতি কাঁচা মরিচ আমদানিতে সরকারকে শুল্ক দিতে হচ্ছে ২৫ টাকা ৫০ পয়সা। আমদানি করা কাঁচা মরিচ ১০০ থেকে ১১০ টাকা দরে ঢাকা, চট্টগ্রামসহ দেশের বিভিন্নস্থানে সরবরাহ করা হবে। আমদানি বাড়লেও দাম আরও কমে আসবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )