1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

গুরুদাসপুর হাসপাতাল চত্বর থেকে চুরি যাওয়া শিশু উদ্ধার চুরির সাথে জড়িত মহিলা আটক।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৫৩১ বার পড়া হয়েছে

আবু সাইদ,ক্রাইম রিপোর্টার,

নাটোরের গুরুদাসপুর হাসপাতাল চত্বর থেকে কৌশলে চুরি করে নিয়ে যাওয়া শিশুকে উদ্ধার এবং চুরির সাথে জড়িত ট্রাক ড্রাইভার সাইদুলের স্ত্রী শাকিলা খাতুনকে গ্রেফতার করেছে পুলিশ। গতরাতে বড়াইগ্রাম উপজেলার কালিকারপুর গ্রাম থেকে উদ্ধার করে। গ্রেফতারকৃত সাকিলা খাতুন বড়াইগ্রাম উপজেলার তিরাইল গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী। বৃহস্পতিবার দুপুরেগুরুদাসপুর থানায় এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ কমার লিটন কুমার সাহা এসব তথ্য জানান।
তিনি জানান, গুরুদাসপুর উপপজেলার মশিন্দা মাঝপাড়া গ্রামের মফিজ উদ্দিনের স্ত্রী সিমা খাতুন জানান, ২৩ডিসেম্বর সকালে সে তার ০২ মাসের শিশু কন্যা তাইবাকে শীত জনিত অসুখের চিকিৎসার জন্য গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা দেওয়াতে নিয়ে আসে।

বহির্বিভাগে লাইনে অনেক ভিড় থাকায় পাশে থাকা অজ্ঞাত বোরকা পরিহিত এক মহিলা ( গ্রেফতারকৃত সাকিলা খাতুন) সিমা খাতুনকে বলে আপা আপনার বাচ্চা আমার কোলে দেন। মিনিট পাচেক পরে সিমা খাতুন দেখেন অজ্ঞাত মহিলার শিশু তাইবা সহ উধাও।

খোঁজাখুঁজি করে এখন পর্যন্ত শিশু কন্যা তাইবাকে না পেয়ে মা সিমা খাতুন কান্নায় ভেঙ্গে পড়েন।বিয়টি জানাজানি হলে হাসপাতাল কর্তৃপক্ষ গুরুদাসপুর থানা পুলিশকে অবহিত করেন। হাসপাতালের সিসিটিভি ক্যামেরায় দেখা যায়, বোরকা পরা এক মহিলা শিশুটিকে কাপড়ে জড়িয়ে দ্রুত চলে যাচ্ছেন। এ ব্যাপারে শিশুটির পিতা তফিজ উদ্দিন বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। এরপর পুলিশের ৪টি টিম গুরুদাসপুর হাসপাতাল থেকে সরবরাহ করা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা এবং তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে কাকিাপুর গ্রাম থেকে বৃহস্পতিবার ভোর ৪টার সময় শিশুটিকে উদ্ধার ও চুররি সাথে জড়িত সাকিলাকে গ্রেফতার করে।
পুরিশ সুপার জানান, সাকিলা খাতুনের সিংড়া উপজেলার বিলদহর গ্রামের আরিফুল ইসরামের সাথে বিয়ে হয়। সেখানে তার এক কন্যা সন্তান জন্মে। কিন্তু বিয়ের ৫ বছরের মদ্যে সা¦মী স্ত্রীর মদ্যে ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর তিরাইল গ্রামের সাইদুল ইসলামের সাথে শাকিলার দ্বিতীয় বিয়ে হয়। দ্বিতীয় বিয়ের পর সাকলিার আরকে কন্যা সন্তানের জন্ম হয়। কিন্তু দ্বিতীয় বিয়ের পর সাকিলার সাথে তার বাবা মায়ের দুরত্ব তৈরি হয়।সে গুরুদাসপুর উপজেলার নয়াবাজার এলাকায় ভাড়াটিয়া হিসেবে উঠে। সেখানে এক নিঃসন্তান এনজিও কর্মির সাথে সম্পর্ক গড়ে উঠে এবং নিজ কন্যা সন্তানকে দত্তক দেয়। কিন্তু সাকিলার স্বামী তসাইদুল ইসলাম তার সন্তানের জন্য চাপ দিতে থাকে। এ অবস্থায় সাকিলা বিপদেপড়ে। ইতমদ্যে সাইদুল বনপাড়া পৌর এলাকার কালিকাপুর মহল্লায় রাজুর বাড়িতে ভাড়া উঠে। স্বামীকে বুঝ দিতে গত ২৩ ডিসেম্বর সাকিলা খাতুন২ মাসের শিশু তা¦াকে চুরি করে কালিকাপুর ভাড়া বাড়িতে উঠে।
পুলিশ সুপার রিটন কুমার সাহা জানান, এই মামলাটি একটি সংবেদনশীল মামলা হিসেবে পুলিমের ৪টি টিম গত ৭দিন ধরে নিরলস ভাবে কাজ করে অবশেষে বৃহস্পতিবার ভোর ৪ঘটিকায় শিশুটিকে উদ্ধার করতে সক্ষম হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )