1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

পাবনায় এএসআই রকিব উদ্দিনের পেশাদারিত্বে হাসি ফুটল হতভম্ভ ট্রাক চালকের।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২১৩ বার পড়া হয়েছে

আবু ইউসুফ নিজস্ব প্রতিনিধিঃ আজ ১ আগস্ট রাত ১২:৩০ ঘটিকায় বগুড়া জেলা থেকে “ফিড” ভর্তি একটি ট্রাক পাবনা জেলার কাশিনাথপুর হয়ে আমিনপর থানার কাজিরহাট ফেরি ঘাটের উদ্দেশে যাচ্ছিল। পথিমধ‍্যে আমিনপুর থানা রোড অতিক্রম করে বাধের হাট পৌঁছানোর পূর্বে চলন্ত ট্রাকটিতে সাজানো ফিডের বস্তা গুলো রাস্তায় পড়তে থাকে। উক্ত ট্রাকের চালক ও তার সহযোগী এই ঘটনা তখন ঠাহর করতে পারেনি।

উক্ত সময় সেই রাস্তায় রাত্রিকালীন টহল ডিউটিতে নিয়োজিত ছিল আমিনপর থানার এএসআই রকিবউদ্দিন ও চারজন সঙ্গীয় পুলিশ সদস‍্য। কর্তব‍্যরত টহল দলটির চোখে ধরা পড়ে রাস্তার উপর পড়ে থাকা ফিডের বস্তাগুলো।
তাৎক্ষণিকভাবে এএসআই রকিব ও সঙ্গীয় পুলিশ সদস‍্যরা একে একে ৭০০০০ টাকা মূল‍্যমানের ৩৫ টি ফিডভর্তি বস্তা সংগ্রহ করে ভ্যানচালককে ডেকে ভ্যানে তুলে নিয়ে যায় কাজিরহাট ফেরিঘাটের BIWTC এর কাউন্টারের সামনে।

এরপর এএসআই রকিব সন্ধান করতে থাকে ঢাকা মেট্রো -ট- ১৬-৭৩৪০ রেজিস্ট্রেশনের ট্রাক চালককে। কিছুক্ষণ পরেই তারা খুঁজে পায় কিংকর্তব‍্যবিমূঢ় বগুড়া জেলার শেরপুর থানানিবাসী উক্ত ট্রাকচালক মোঃ শফিকুল ইসলামকে।

সেই মুহূর্তে শফিকুলের নিকট ভ‍্যান ভাড়া দেওয়ার অর্থও ছিলনা। এএসআই রকিব কালক্ষেপণ না করে নিঃস্বার্থভাবে নিজের অর্থ দিয়ে ভ‍্যান ভাড়া পরিশোধ করে। ট্রাক চালক শফিকুল ছাড়াও সেখানে উপস্থিত রুপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাসেম উজ্জ্বল ও স্থানীয় জনগণ অভিভূত ও আবেগাপ্লুত হয়ে পড়ে। তারা পুলিশের আন্তরিকতা ও নিষ্ঠায় মুগ্ধ হয় এবং কৃতজ্ঞতা প্রকাশ করে।

পাবনা জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম – এএসআই রকিবউদ্দিন ও সঙ্গীয় পুলিশ সদস‍্যদের পেশাদারিত্বের ভূয়সী প্রশংসা করে বলেন এই ইতিবাচক কাজটি পাবনা জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে। তিনি এএসআই রকিবদ্দিন ও তার সঙ্গীয় পুলিশ সদস‍্যদের পুরস্কৃত করার ঘোষণা দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )