1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
সোমবার, ০৬ মে ২০২৪, ১১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

ফুলবাড়ী পৌরবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ২১৩ বার পড়া হয়েছে

মো. মোরসালিন ইসলাম স্টাফ রিপোর্টার,
ফুলবাড়ী উপজেলার পৌরবাজারের পৃথক পৃথক ব্যবসা প্রতিষ্ঠানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান পরিচালনা করে।

বাজার তদারকির অংশ হিসেবে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অভিযান পরিচালনা করে মোট ৪ টি দোকানে ১৮ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

রবিবার ১১ সেপ্টেম্বর সকাল ১১ টায় ফুলবাড়ীর কাঁচা বাজার এলাকার বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৩৮ ধারা লংঘনে মেসার্স সন্তোষ স্টোরে ৩ হাজার টাকা, একই অপরাধে চঞ্চল স্টোরে ৫ হাজার টাকা, ৪৫ ধারা লংঘনে মেসার্স রাফিয়া স্টোরে ৫ হাজার টাকা এবং ৩৭ ধারা লংঘনে রোস্তম স্টোরের ৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

দিনাজপুর জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী শহরের কাঁচাবাজার এলাকায় অভিযান চালিয়ে ৩ টি দোকানে মূল্য তালিকা না পাওয়ায় এবং মেয়াদ উত্তীর্ণ, ঝুঁকিপূর্ণ খাদ্য পণ্যসহ ক্ষতিকর শিশু খাদ্য রাখায় এবং আরেকটি দোকানে মেয়াদ উত্তীর্ণ নকল বিড়িসহ প্রায় ১২ টি ভেজাল পণ্য জব্দ ও ধ্বংস করা হয়।

এছাড়াও কাঁচাবাজার এলাকার মালা ক্লিনিকে তদারকি করে অস্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসা প্রদান করায় তাকে ডাক্তার শব্দ ব্যবহার না করা এবং স্বাস্থ্যসম্মত চিকিৎসা সেবা নিশ্চিত করতে হবে মর্মে সতর্ক করেন।

দিনাজপুর জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম এর নেতৃত্বে অভিযানে সঙ্গে ছিলেন ফুলবাড়ী উপজেলার সেনেটারি ইন্সপেক্টর জগদীশ চন্দ্র, জেলা ক্যাবের নির্বাহী সদস্য ও ফুলবাড়ী উপজেলা ক্যাবের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মাসউদ রানা, জেলা পুলিশ ফোর্সসহ সম্মিলিত সাংবাদিক জোটের মহাসচিব মোঃ ইকবাল কবির, এনটিভির শিপলু, সময় টিভির শিমুল, এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি মোঃ কবির সরকার, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মোঃ মেহেদি হাসান, দৈনিক মুক্তখবর ও দৈনিক মুক্ত সকালের প্রতিনিধি মোঃ আজগার আলী, জনতার বাংলার প্রতিনিধি মোঃ আশরাফুল ইসলাম, প্রাইভেট ডিটেকটিভ ও এস বাংলা টিভির প্রতিনিধি মোঃ মোরসালিন ইসলাম, দৈনিক দেশমা পত্রিকার উপ-বার্তা সম্পাদক প্লাবন শুভ, জাগো রংপুরের নির্বাহী সম্পাদক লিমন হায়দার প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )