1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মুজিববর্ষ উপলক্ষে পাবনায় ডিজিটাল ম্যারাথনের রেজিষ্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১০ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টা:মোঃবাছেদ হোসেন শান্ত।

মুজিববর্ষে ডিজিটাল বাংলাদেশ ডিজিটাল ম্যারাথন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে পাবনায় চলতি মাসেই অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিজিটাল ম্যারাথন। ০৯ ফেব্রুয়ারী ২০২১ ইং মঙ্গলবার দুপুরে পাবনা সদর উপজেলা কার্যালয়ে সভাকক্ষে অধিনায়ক পাইওনিয়ার গার্নাস, ১১ পদাতিক ডিভিশন এর লেফটেন্ট কর্নেল মোঃ আলতাফ আলীর সভাপতত্বিে এবং জেলা প্রশাসক পাবনার শাহেদ পারভেজ এর সহযোগতিায় বঙ্গবন্ধু শেখ মুজবি ডিজিটাল ম্যারাথন -২০২১ এর রেজিষ্ট্রেশন কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠতি হয়।
বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যার্বতন দিবস উপলক্ষে চলতি বছরের ১০ জানুয়ারি বাংলাদশে সেনাবাহিনীর আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন -২০২১ শুরু হয়ছে। ডিজিটাল ম্যারাথনে দেশব্যাপী ১০ লক্ষ জনতার অংশ গ্রহণের জন্য একটি পরিকল্পণা গ্রহণ করে । এ পেক্ষিতে পাবনা জেলার ০৯ টি উপজেলা হতে মোট ১০,৫০০(দশ হাজার পাঁচশত ) জন বেসামরকি ব্যক্তিকে ডিজিটাল ম্যারাথনে অংশ গ্রহণ নিশ্চিত করার লক্ষে অনুষ্ঠিত হয় আলোচনাসভা।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার মিনা, পাবনা প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, ম্যারাথন অনুষ্ঠানের সমন্বয়ক মেজর ফয়সাল মাহমুদ টিপু ও ক্যাপটেন মেহেদী হাসান রাকিবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও জনপ্রতিনিধি এসময় উপস্থিত ছিলেন।
চলতি মাসের ৯ ফেব্রুয়ারী থেকে রেজিষ্ট্রেশন কার্যক্রম শুরু হয়ে চলবে ২০ ফেব্রুয়ারী পর্যন্ত। জেলা সদর ও প্রতিটি উপজেলার গুরুত্বপূর্ন স্থানে রেজিষ্ট্রেশন কার্যক্রম চলবে। জেলায় ৯টি উপজেলা মিলে ১হাজার ৫শতজন অংশগ্রহণকারী রেজিষ্ট্রেশন লক্ষ নির্ধারন করা হয়েছে। দেশব্যাপী এই অনুষ্ঠানের আয়োজনে আছেন বাংলাদেশ সেনাবাহিনী ১ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি। সার্বিক সহযোগিতা করবেন পাবনা জেলা প্রশাসন। অনুষ্ঠানটি তত্বধান করবেন বাংলাদেশ সেনাবাহীনির সদর দপ্তর ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া অঞ্চলের দায়িত্বরত সদস্যরা। আগামী ২৩ ফেব্রুয়ারী শহীদ আমিন উদ্দিন স্টেডিয়াম থেকে আনুষ্ঠানিক ভাবে শুরু হবে এই ম্যারাথন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )