1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

দারাজের তথ্যের ভিত্তিতে পিরোজপুরে মৃত্যুদন্ড প্রাপ্ত ১১ বছরেরে পলাতক আসামী গ্রেপ্তার।

Reporter Name
  • প্রকাশিত: বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৭ বার পড়া হয়েছে

পিরোজপুর থেকে এস এম মনিরুজ্জামান : পিরোজপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ১০ ম শ্রেনির ছাত্র সাদমান সাকিব প্রিন্স (১৪) এর চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামী মোঃ নাজমুল হাসান নাইম পিতা- মোঃ শফিকুল আলম হাওলাদার সাং- দক্ষিন ইন্দুরকানী থানা- ইন্দুরকানী জেলা পিরোজপুর কে গতকাল ঢাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।ডিসিস্ট গত ২৯/৮/২০১৩ তারিখে নিখোঁজ হয়। পরে ৩০/৮/২০১৩ তারিখে তার বাবা মোঃ জাকির হোসেন সরদার (লিটন) সাং- আদর্শপাড়া, পিরোজপুর সদর থানায় জিডি করেন যার নম্বর ১২৪৬ তাং- ৩০/৮/২০১৩। পরদিন ১/৯/২০১৩ তারিখে পিরোজপুর শহরস্হ সিআইপাড়া রায়ের পুকুর পাড়ে সকাল ৬ ঘটিকায় তার ছেলের লাশ ভেসে ওঠে। ঐ ঘটনায় তিনি ৮ জনকে আসামী করে পিরোজপুর সদর থানায় মামলা নং- ০১ তাং-২/৯/২০১৩ ধারা- ৩০২/২০১/৩৪ দায়ের করেন। মামলার দীর্ঘ তদন্ত ও বিচার শেষে এজাহারনামীয় ২ জন আসামীকে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত, পিরোজপুর ২০১৭ সালে দন্ডবিধির ৩০২/৩৪ ধারায় ১। মোঃ নাফিজ হাসান নাহিদ ও ২। মোঃ নাজমুল হাসান নাইম (পলাতক) কে মৃত্যুদন্ড ও ৫০,০০০ টাকা জরিমানা এবং দন্ডবিধির ২০১ ধারায় ৭ বছরের সশ্রম কারাদন্ড ও ১০,০০০ টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম কারাদন্ডে দন্ডিত করেন।
মামলা রুজুর পর হতে আসামী মোঃ নাজমুল হাসান নাইম পিতা- মোঃ শফিকুল আলম হাওলাদার সাং- দক্ষিন ইন্দুরকানী পলাতক ছিল ।উক্ত পলাতক আসামীর বিরুদ্ধে সাভার থানায় একটি প্রতারনার মামলা হয় যার মামলা নং-৪৮ তাং- ২৬/৩/২০২৩ ধারা- ৪২০,৪০৬, ৩৭৯ দন্ডবিধি। উক্ত মামলার তদন্তকারী অফিসার আসামীর নাম-ঠিকানা পিসিপিআর যাচাইয়ে অত্র ইন্দুরকানী থানায় অনুসন্ধান স্লিপ পাঠান। উক্ত অনুসন্ধান স্লিপ তদন্তকারী কর্মকর্তা এএসআই মোঃ মুনসুর আলম অনুসন্ধানকালে জানতে পারেন আসামী ঢাকায় পলাতক আছে। সাভার থানার রুজুকৃত মামলার বাদী মোঃ গিয়াস উদ্দিনের সাথে তিনি যোগাযোগ করে আসামীর ছবি, মোবাইল নম্বর সংগ্রহ করে। মোবাইল নম্বরটি আসামীর মায়ের
নামে রেজিস্ট্রেশন করা। আসামী ও তার মায়ের এনআইডি দিয়ে ১৯ টি সীম উত্তোলন করা হয়েছে। আসামী তার ছদ্ম নাম আরমান ব্যবহার করে দারাজ কোম্পানী হতে একটি পার্সেল অর্ডার করেছিলো। পুলিশ সুপার, পিরোজপুর জনাব মুহাম্মদ শরীফুল ইসলাম, পিপিএম এর দিকনির্দেশনায় ইন্দুরকানী থানা পুলিশ উক্ত দারাজ কোম্পানির সহিত আসামী আরমানের মেসেজ আদান-প্রদানের তথ্য পর্যালোচনা করে তথ্য প্রযুক্তির সহায়তায় তার ঢাকার ঠিকানা সংগ্রহ করে ক্যান্টনমেন্ট থানাধীন ১৬৬/২ মানিকদি এলাকা হতে ইন্দুরকানী থানা পুলিশের এএসআই মোঃ মুনসুর আলম ১১ বছর ছদ্মনামে আত্মগোপনে থাকা আসামী মোঃ নাজমুল হাসান নাইমকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )