1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

দিনাজপুর বটতলীতে পরিত্যক্ত কাভার্ড ভ্যানের কেবিনে অগ্নি সন্ত্রাস আসামি গ্রেপ্তার।

Reporter Name
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ৫৮ বার পড়া হয়েছে

মো. মোরসালিন ইসলাম
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর সদরে কোতয়ালী থানার এলাকায়
গত ১২. ১২. ২৩ তারিখে রাতে ১০ :২৫ মিনিটে পৌরসভাস্থ শেরশাহ মোড় বটতলী নামক স্থানে পাকা রাস্তার পশ্চিম পার্শ্বে স্ক্রাব হিসেবে ব্যবহারের জন্য পার্ক করে রাখা একটি পরিত্যক্ত কাভার্ড ভ্যানের কেবিনে চলমান বিএনপি’র ডাকা হরতাল ও অবরোধ কর্মসূচি সমর্থনকারী বিএনপি’র দুষ্কৃতিকারীরা আগুন লাগিয়ে পালিয়ে যায়। যাহার রেজি নং-ঢাকা-মেট্রো-ন-১৪-৬৪৯৭। উক্ত গাড়ীতে আগুন দেখতে পেয়ে স্থানীয় ও পথচারী লোকজন আগুন নিভিয়ে ফেলে। উক্ত সংবাদ পাওয়া মাত্রই কোতয়ালী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আইনগত প্রক্রিয়া শুরু করে। এই সংক্রান্তে দিনাজপুর কোতয়ালী থানার এসআই(নিঃ) মোঃ আমানউল্লাহ বাদী হয়ে অজ্ঞাতনামা বিএনপি’র অবরোধের সমর্থনকারী দুষ্কৃতিকারীদের বিরুদ্ধে এজাহার দায়ের করিলে কোতয়ালী থানার মামলা নং-৪৪/৯২০, তাং-১৩/১২/২০২৩খ্রিঃ, ধারা-১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন এর ১৫(৩)/২৫(ডি) রুজু করা হয়।

ঘটনার পরপরই দিনাজপুর জেলার সম্মানিত পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, পিপিএম নির্দেশনা ও তত্ত্বাবধানে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), আব্দুল্লাহ আল মাসুম এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), শেখ মোঃ জিন্নাহ আল মামুন এর সমন্বিত পরিকল্পনায় কোতয়ালী থানার একটি চৌকশ দল অভিযান শুরু হয়।

গাড়ীতে আগুন দেওয়ার পরপরই বিএনপি’র অবরোধ সমর্থনকারী দুষ্কৃতিকারীরা আত্মগোপনে যায়। অভিযান টিমের সদস্যরা আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে দুষ্কৃতিকারীদের সনাক্ত করতে সক্ষম হয়। তারই ধারাবাহিকতায় বিএনপি’র অবরোধ সমর্থনকারী দুষ্কৃতিকারী মোঃ কোরবান আলী(১৯), পিতা-মোঃ দসিজল ইসলাম, সাং-বটতলী, সদর পৌরসভা, থানা-কোতয়ালী, জেলা-দিনাজপুরকে ১৭.১২.২৩ তারিখে ৪:৩০ মিনিটে আসামিকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত দুষ্কৃতিকারীকে ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদে সে জানায়, ঘটনার তারিখ রাত্রে সে সহ রায়হান, নির্ঝর, মাহাবুব, বিপ্লব বিএনপি’র অবরোধের সমর্থনকারী দুষ্কৃতিকারী দিনাজপুর পৌরসভাস্থ শেরশাহ বটতলী মোড়ে একত্রিত হয়ে ০২(দুই)জন দুষ্কৃতিকারী একটি দোকান থেকে বোতলে কেরোসিন তেল কিনে এনে গাড়ীর কেবিনে কেরোসিন তেল ছিটিয়ে দেয় এবং আগুন লাগিয়ে ছবি তোলে। গাড়ীতে আগুন লাগিয়ে তাহারা সকলেই অটোযোগে এবং দৌড়ে ঘটনাস্থল থেকে পালিয়ে চারুবাবুর মোড়ের একটি চায়ের দোকানে চা খায়। এরপর গ্রেফতারকৃত আসামী মোঃ কোরবান আলীকে ২৫০/- টাকা দেয় এবং আরও টাকা পরবর্তীতে দেয়া হবে বলিয়া সকলে আত্মগোপনে চলে যায়। এছাড়া পৌরসভা, উপজেলা এবং জেলা পর্যায়ের নেতৃবৃন্দ কেন্দ্রীয় নির্দেশনায় উক্ত নাশকতার অর্থ যোগানসহ পরিকল্পনায় জড়িত রয়েছে বলে আমরা জানতে পেরেছি। ঘটনায় জড়িত পরিকল্পনাকারী ও নির্দেশ দাতাসহ সকল দুষ্কৃতকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )