1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

নওগাঁ জেলার ধামইরহাটে গৃহবধূ হত্যা মামলার আসামী গ্রেপ্তার।

Reporter Name
  • প্রকাশিত: শনিবার, ২৩ মার্চ, ২০২৪
  • ১৩৫ বার পড়া হয়েছে

মোঃ সহিদুল ইসলাম ধামইরহাট নওগাঁ অফিসঃ

নওগাঁর ধামইরহাটে গৃহবধূ হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী বিদ্যুৎ কে নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার গোপিরামপুর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
র‌্যাব প্রাতিষ্ঠানিক সময় থেকেই দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরনের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে । জঙ্গি, সন্ত্রাসী, সঙ্ঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্র, ভেজাল পণ্য, ছিনতাইকারী, প্রতারক, হত্যা এবং ধর্ষক মামলার আসামিসহ সকল অপরাধের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে
র‌্যাবের মিডিয়া সেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ অভিযানিক দল ২৩ মার্চ ২০২৪ তারিখ রাতে নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন গোপিরামপুর এলাকা হতে হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী উপজেলার গাংরা গ্রামের নজরুল ইসলামের ছেলে মোঃ বিদ্যুৎ (৪৪) কে গ্রেফতার করেছে র‌্যাব জয়পুরহাট ক্যাম্প।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ১২ মার্চ ২০২৪ তারিখ ধামইরহাট উপজেলার উমার ইউনিয়নের বিহারীনগর গ্রামের নরুল আমিন ওরফে এরশাদ এর স্ত্রী মহসিনা খাতুন ওরফে আয়না (৩০) কে ভোর রাতে বাড়ীর পূর্ব পার্শ্বে একটি আম গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পায় পরিবারের সদস্যরা। পরবর্তীতে পরিবারের লোকজন থানা পুলিশ কে খবর দিলে সকালে পুলিশ লাশ উদ্ধার করে উল্লেখ্য, মৃত আয়না আক্তারের সাথে তার স্বামী ও স্বামীর পরিবারের লোকজনের ছোট খাটো বিষয়ে বিরোধ লেগেই থাকতো। এই বিরোধের জের ধরে তাকে মারপিটের করে শ্বাসরোধে মেরে ফেলে বসত বাড়ির আম গাছে গলায় লাইলনের রশি পেঁচিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে বলে জানান মৃতের স্বজনরা। মৃতের চাচা আব্দুল হালিম বাদী হয়ে ধামইরহাট থানায় ভাতিজিকে শ্বাসরোধে হত্যার দ্বায়ে ০৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার এজাহার হওয়ার পর থেকেই র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা দল হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামী বিদ্যুৎ কে গ্রেফতারের জন্য গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে। অদ্য ২৩ মার্চ ২০২৪ তারিখ নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন গোপিরামপুর এলাকা হতে বিদ্যুৎ কে গ্রেফতার করতে সক্ষম হয় বিষয়টি নিশ্চিত করেছেন ধামইরহাটে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত ওসি হাবিবুর রহমান তিনি বলেন আটককৃত আসামি আমরা বুঝে পেয়েছি আইনি প্রক্রিয়া শেষে তাকে জেল হাজতে পাঠানো হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )