1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মিরসরাই সম্ভাবনা সমস্যা সামাধান ও উন্নয়ন শীর্ষক সভা বন্ধ করলেন প্রশাসন।

Reporter Name
  • প্রকাশিত: রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

চটগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুব রহমান রুহেলকে নিয়ে আয়োজন করা একটি সভা বন্ধ করে দিয়েছে প্রশাসন। আচরণবিধি লঙ্ঘন করে এ সভায় উপস্থিত ছিলেন তিনি।

শনিবার (১৬ ডিসেম্বর) উপজেলার আরশিনগর ফিউচার পার্কে ‘স্বেচ্ছাসেবী ভাবনায় মিরসরাইয়ের সম্ভাবনা, সমস্যা সমাধান ও উন্নয়ন শীর্ষক’ এ সভার আয়োজন করা হয়।

জানা গেছে, উপজেলার আরশিনগর ফিউচার পার্কে ১৩০টি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি-সম্পাদকদের নিয়ে এই মতবিনিময় সভার আয়োজন করেন নৌকার প্রার্থী মাহাবুব উর রুহেল। যেখানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাহবুব রহমান রুহেলসহ তাঁর নেতাকর্মীরা। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নেতৃত্বে সেখানে অভিযান চালিয়ে সভা চলাকালীন মুহুর্তে তা বন্ধ করে দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজা জেরিন …………বলেন, ‘আমরা বিকেল সাড়ে ৩টার দিকে খবর পাই যে, স্বেচ্ছাসেবী ভাবনায় মিরসরাইয়ের সম্ভাবনা, সমস্যা সমাধান ও উন্নয়ন শীর্ষক ব্যানারে মাহবুব রহমান রুহেলের সাথে একটি মতবিনিময় সভার আয়োজন করা হয়েছিলো। যেহেতু উনি (রুহেল) একজন এমপি প্রার্থী এবং নির্বাচন কমিশন এখনো প্রচার প্রচারণার অনুমোদন দেয়নি, তাই তিনি এ সভা করতে পারবেন না।’

অভিযোগের বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, নৌকার প্রার্থী মাহাবুব উর রহমান রুহেলের সমর্থনকারী জাহাঙ্গীর কবির চৌধুরীর মুঠোফোনে একাধিকবার ফোন করা হলেও তিনি সাড়া দেননি।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক কেন্দ্রীয় যুবলীগের সদস্য নিয়াজ মোর্শেদ এলিট বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বারবার তাগিদ দিচ্ছেন সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন, প্রতিহিংসা এবং কোনো ধরনের সহিংসতাবিহীন নির্বাচনের। ওনারা নির্বাচন আচরণ বিধিমালা লঙ্ঘন করে বিভিন্ন সভা-সমাবেশ করছে শুধু এমন নয় আমাদের কর্মীদের উপরও হামলা চালিয়েছেন। এ ধরনের কার্যক্রম নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য ষড়যন্ত্র বলে আমি মনে করি।

এর আগে, গতকাল (বৃহস্পতিবার) চট্টগ্রাম-১ আসনে স্বতন্ত্র প্রাথী গিয়াস উদ্দিনের কর্মী সমর্থককে মারধর, প্রাণে মারার হুমকি ধমকি, সামাজিক যোগাযোগ মাধ্যমে উস্কানিমূলক বক্তব্য প্রচারের অভিযোগে নৌকার প্রার্থী মাহবুব রহমান রুহেলকে শোকজ করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

নোটিশে রুহেলের বিরুদ্ধে অভিযোগ করে বলা হয় তাঁর অনুসারির কার্যাবলী সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা-২০০৮ এর ১১(ক) বিধির সুস্পষ্ট লংঘন। নির্বাচনী আচরণ বিধি লংঘনের দায়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন নির্বাচন কমিশন বরাবরে কেন সুপারিশ পাঠানো হবে না তা আগামী ১৭ ডিসেম্বর বিকেল ৩টার মধ্যে নির্বাচন অনুসন্ধান কমিটির অস্থায়ী কার্যালয়ে ব্যক্তিগতভাবে অথবা প্রতিনিধির মাধ্যমে উপস্থিত হয়ে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া গেল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )