1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

মোটা অংকের টাকার বিনিময়ে পরিবেশ অধিদপ্তরের দুর্নীতির বরপুত্র তোতা মিয়ার লাইসেন্স।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৬ বার পড়া হয়েছে

বাহাদুর চৌধুরী সেনাবাহিনীর বীর মুক্তিযোদ্ধার সন্তান,

ভোলা জেলা চরফ্যাশন উপজেলা শশিভূষণ থানা জাহানপুর ইউনিয়নে,
হাজার হাজার একর জমিতে লাখ লাখ গাছের সরকারি বাগানের ১০গজ দুরে বকসি ইটভাটা স্হাপন করেন অসাধু মুখুশ ধারি দুই ভাই।
অথচ সরকার ইটভাটা স্হাপন নিয়ন্ত্রণ আইন ২০১৩ ধরা ৮( গ) সরকারি বা ব্যক্তি মালিকানাধীন বন,অভয়ারণ্য, বাগান বা জলাভূমি নষ্ট করে ইটভাটা স্হাপন করিতে পারিবেনা বলা হয়েছে,

(৩)( খ) সরকারি বনায়ন সীমারেখা হইতে ২ কিলোমিটার দূরত্বের মধ্যে।
( ঙ) শিক্ষা প্রতিষ্টান হইতে কমপক্ষে ১ কিলোমিটার দূর ত্বের মধ্যে।
( চ) স্হানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কর্তৃক নর্মিত- উপজেলা বা ইউনিয়ন সড়ক হইতে কমপক্ষে ১/২( অর্ধ) কিলোমিটার দূরত্বের মধ্যে।

ধরা (৬) জ্বালানি কাঠের ব্যবহার নিষিদ্ধ।
(২) ভারি যানবাহন ( অর্থ তিন) টনের উর্ধ্বে ইট বহনকারী কোন যানবাহন দিয়ে ইটনিয়ে রাস্তায় চলাচল করিতে পারিবেনা।
৮,(২) এই আইন কার্যকর হইবার পর,নিষিদ্ধ এলাকার সীমানার অভ্যন্তরে ইটভাটা স্হাপনের জন্য পরিবেশ অধিদপ্তর অথবা অন্য কোন কর্তৃপক্ষ কোন আইনের অধীন কোন অনুমতি বা ছাড়পত্র অথবা যে নামেই অভিহিত হউক – ইট তৈরি করার লাইসেন্স দিতে পারিবে না,,,,,, তাহলে এখানে আমার সাংবাদিক ও এলাকার মানুষের কথা একটাই, ভোলা জেলা পরিবেশ অধিদপ্তরের উপ পরিচালক তোতা মিয়া নিজের উন্নয়ন করার জন্য মোটা অংকের টাকার বিনিময়ে বকসি ইটভাটা স্হাপন করিতে অনুমতি দিয়েছেন?

তা-ই উক্ত বিষয় টি তদন্ত করে তোতা মিয়ার বিরুদ্ধে আইন গত পদক্ষেপ নিতে মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করছি,, সাথে সাথে উক্ত বিষয় টি বাংলাদেশের সকল সাংবাদিক ভাই বোন দের তুলে ধরার জন্য আহবান করছি,,,

,,,,,,,,,,,,,

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )