1. clients@www.dainikbangladesh71sangbad.com : DainikBangladesh71Sangbad :
  2. frilixgroup@gmail.com : Frilix Group : Frilix Group
  3. kaziaslam1990@gmail.com : Kazi Aslam : Kazi Aslam
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জরুরী নিয়োগ চলছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেশের প্রতিটি বিভাগীয় প্রতিনিধি, জেলা,উপজেলা, স্টাফ রিপোর্টার, বিশেষ প্রতিনিধি, ভ্রাম্যমাণ প্রতিনিধি, ক্যাম্পাস ও বিজ্ঞাপন প্রতিনিধি বা সাংবাদিক নিয়োগ চলছে। সাংবাদিকতা সবার স্বপ্ন, আর সেই স্বপ্ন পূরণ করতে আপনাদেরকে সুযোগ করে দিচ্ছে দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ দেখিয়ে দিন সাহসীকতার পরিচয়, অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সাংবাদিকতার বিকল্প নেই। আপনার আশপাশের ঘটনা তুলে দরুন সবার সামনে।হয়ে উঠুন আপনিও সৎ, সাহসী সাংবাদিক। দৈনিক বাংলাদেশ ৭১ সংবাদ পোর্টাল নিয়োগ এর নিদের্শনাবলী: ১/জীবন বৃত্তান্ত ( cv) ২/জাতীয় পরিচয় পত্রের ফটোকপি। ৩/সদ্যতোলা পাসপোর্ট সাইজের ছবি ১কপি। ৪/সর্বনিম্ন এইচএসসি পাস/সমমান পাস হতে হবে। ৫/বিভিন্ন নেশা মুক্ত হতে হবে। ৬/নতুনদের অগ্রাধিকার দেওয়া হবে। ৭/স্মার্টফোন ও ইন্টারনেট সংযোগ থাকতে হবে। ৮/স্মার্টফোন ব্যবহারে পারদর্শী হতে হবে। ৯/দ্রুত মোবাইলে টাইপ করার দক্ষতা থাকতে হবে। ১০/বিভিন্ন স্থানে ভ্রমন এর মানসিকতা থাকতে হবে। ১১/সৎ ও পরিশ্রমী হতে হবে। ১২/অভিজ্ঞতার প্রয়োজন নেই। ১৩/নারী-পুরুষ আবেদন করতে পারবেন। ১৪/রক্তের গ্রুপ যুক্ত করবেন। ১৫/স্থানীয় দের সাথে পরিচয় লাভ করতে হবে। ১৬/উপস্থিত বুদ্ধি, সঠিক বাংলা বানান, ও শুদ্ধ বাংলায় পারদর্শী হতে হবে। ১৭/ পরিশ্রমী হতে হবে যোগাযোগের জন্য ইনবক্সে মেসেজ করুন cv abuyousufm52@gmail.com দৈনিক বাংলাদেশ ৭১সংবাদ মোবাইল নং(01715038718)

স্বতন্ত্র প্রার্থীর কর্মীর উপর হামলার ঘটনায় নৌকার প্রার্থী রুহেলের ৭ কর্মীর বিরুদ্ধে মামলা।

Reporter Name
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

চটগ্রাম প্রতিনিধি

চট্টগ্রাম -১ মিরসরাই আসনে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিনের এক কর্মীকে মারধরের ঘটনায় নৌকার প্রার্থী মাহবুব উর রহমান রুহেলের কর্মী মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা সহ ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে।
বৃহস্পতিবার ( ১৪ নভেম্বর) আহত মাসুদ রানা বাদি হয়ে মিরসরাই থানায় মামলাটি দায়ের করেন।
মামলার বিবরণে জানা যায়, হামলায় আহত মাসুদ রানা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম ১ মিরসরাই আসনে স্বতন্ত্র প্রার্থী (ঈগল মার্কা) গিয়াস উদ্দিনের একনিষ্ঠ কর্মী। গিয়াস উদ্দিন প্রার্থীতা ঘোষণার পর নৌকার প্রার্থী মাহবুবুর রহমান রুহেলের অনুসারীরা প্রতিনিয়ত বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত মঙ্গলবার রাত ৯টার দিকে বড়তাকিয়া উত্তর বাজারের সৈদালী রাস্তার মুখে মাসুদের বাড়ির সামনে তার ব্যবসায় প্রতিষ্ঠানে প্রবেশ করে মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা (২৭), ১২ নং খৈয়াছড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাহিদুল ইসলাম রাবীব (২৫), মিরসরাই কলেজ ছাত্রলীগের সভাপতি শেখ সিফাত (২৬), রিয়াজ উদ্দিন (২৭), ইউসুফ (২৯), রিয়াজ উদ্দিন অপু(২১) ও তানভীর হোসেন (২৫) সহ আরো অজ্ঞাত নামা ১৫ থেকে ২০ জন মিলে অতর্কিত হামলা চালায়।
হামলার সময় আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়লে মাসুদের পকেটে থাকা ব্যবসায়িক লেনদেনের ৭৫ হাজার টাকাও ছিনিয়ে নেয় তারা। আহত মাসুদ করিম কে স্থানীয়রা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। হামলাকারীদের এলোপাথাড়ি মারধরে মাসুদের একটি হাত ভেঙে যায়। তিনি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার বিষয়ে অভিযুক্ত মিরসরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাসুদ করিম রানা বলেন, চাঁদাবাজি বা টাকা ছিনতাইয়ের মতো কোন ঘটনা ঘটেনি। সংসদ নির্বাচনে প্রার্থীদের প্রতিক বরাদ্দ হলেও প্রচার প্রচারণা কিংবা প্রতিক পোষ্টারিং এর বৈধতা এখনো নির্বাচন কমিশন ঘোষণা করেনি। কিন্তু স্বতন্ত্র প্রার্থীর কর্মী মাসুদ রানা সহ কয়েকজন তাদের ঈগল প্রতিকের স্টিকার বানিয়ে বিভিন্ন স্থানে পোস্টারিং করছিল। তাদেরকে বিষয়টি সম্পর্কে বারণ করতে গেলে আমার কর্মীরা উত্তেজিত অবস্থায় সামান্য গায়ে হাত তুলে ।

মিরসরাই থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম জানান, হামলার ঘটনায় আহত মাসুদ রানা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলাটি তদন্ত কার্যক্রম চলছে । তদন্ত সাপেক্ষে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
Copyright © 2020 DainikBangladesh71Sangbad
Theme Designed BY Kh Raad ( Frilix Group )